মেদিনীপুর শহরের কেরানিতলায় একটি বাড়ি থেকে মাদক উদ্ধার করল পুলিস

মেদিনীপুর শহরের কেরানিতলায় একটি বাড়ি থেকে মাদক উদ্ধার করল পুলিস। কয়েকদিন আগে মাদক ব্যবসায়ীদের হাতে আক্রান্ত হন এলাকারই ৬জন প্রতিবাদী। এরপর থেকেই এলাকায় উত্তেজনা রয়েছে। প্রায় প্রতিদিনই এলাকায় অভিযান চালাচ্ছে পুলিস। পুলিসের প্রশ্ন, এই বিপুল পরিমাণ মাদক কোথা থেকে এসেছে। এ ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, মাদকের বিরুদ্ধে তাঁরা লাগাতার অভিযান চালাবে।

Updated By: Jul 14, 2017, 09:56 AM IST
মেদিনীপুর শহরের কেরানিতলায় একটি বাড়ি থেকে মাদক উদ্ধার করল পুলিস

ওয়েব ডেস্ক: মেদিনীপুর শহরের কেরানিতলায় একটি বাড়ি থেকে মাদক উদ্ধার করল পুলিস। কয়েকদিন আগে মাদক ব্যবসায়ীদের হাতে আক্রান্ত হন এলাকারই ৬জন প্রতিবাদী। এরপর থেকেই এলাকায় উত্তেজনা রয়েছে। প্রায় প্রতিদিনই এলাকায় অভিযান চালাচ্ছে পুলিস। পুলিসের প্রশ্ন, এই বিপুল পরিমাণ মাদক কোথা থেকে এসেছে। এ ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, মাদকের বিরুদ্ধে তাঁরা লাগাতার অভিযান চালাবে।

অন্যদিকে, বোনের ওপর নির্যাতনের প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত হলেন তাঁর দিদি। অভিযোগ, মারধরের জেরে নষ্ট হয়েছে মহিলার গর্ভস্থ সন্তান। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার তালদির। বছর দুয়েক আগে সন্ধ্যা নস্করের সঙ্গে বিয়ে হয় তালদিরই বাসিন্দা জ্যোতিষ মণ্ডলের। অভিযোগ, কদিন আগে সন্ধ্যা জানতে পারেন স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা। শুরু হয় অশান্তি। অভিযোগ জ্যোতিষ এবং তার বাবা সুধীর মণ্ডল ও মা কমলা মণ্ডল অত্যাচার চালাতে থাকে সন্ধ্যার ওপর। মারধরের পর সন্ধ্যাকে বাড়ি থেকে বেরও করে দেন তাঁরা। গত ১১ জুলাই বোনের শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কথা বলতে যান প্রতিমা মণ্ডল এবং তাঁর আত্মীয়রা। বচসা বাঁধে। সে সময় অন্তঃসত্বা প্রতিমাকে মাটিতে ফেলে পেটে লাথি মারা হয়। ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকেরা জানান, তাঁর গর্ভস্থ সন্তান নষ্ট হয়ে গিয়েছে। পুলিসে অভিযোগ জানান প্রতিমা মণ্ডল। অভিযোগ পুলিস নিষ্ক্রীয়।

বোনের ওপর নির্যাতনের প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত দিদি

.