ব্যাঙ্ক থেকে বেরনোর সময় চুরি ২ ব্যাগ টাকা, উদ্ধার সিসিটিভি ফুটেজ দেখে

৭ ফেব্রুয়ারি রায়গঞ্জের বিধাননগর মোড়ে অবস্থিত একটি ব্যাঙ্কে টাকা চুরির ঘটনাটি ঘটে।

Updated By: Mar 28, 2018, 03:24 PM IST
ব্যাঙ্ক থেকে বেরনোর সময় চুরি ২ ব্যাগ টাকা, উদ্ধার সিসিটিভি ফুটেজ দেখে

নিজস্ব প্রতিবেদন : সিসিটিভি ফুটেজ দেখে ব্যাঙ্ক থেকে বেরনোর সময় গ্রাহকের টাকা চুরির ঘটনায় বড়সড় সাফল্য পেল উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানার পুলিস। টাকা চুরির ঘটনায় গ্রেফতার করা হয়েছে শত্রু গোয়ালা ও বিনয় গোয়ালা নামে দুই অভিযুক্ত যুবককে। একইসঙ্গে উদ্ধার করা হয়েছে খোওয়া যাওয়া ৩ লাখ টাকাও।

৭ ফেব্রুয়ারি রায়গঞ্জের বিধাননগর মোড়ে অবস্থিত একটি ব্যাঙ্কে টাকা চুরির ঘটনাটি ঘটে। টাকা তুলে বেরনোর সময় গ্রাহকের হাতে থাকা ২টি ব্যাগ নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। দুই ব্যাগে মোট ৩ লাখ টাকা ছিল।

আরও পড়ুন, বিবাহ বহির্ভূত সম্পর্ক! দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় নৃশংসভাবে খুন যুবক

চুরির ঘটনায় তদন্তে নেমে প্রথমেই ব্যাঙ্ক ও ট্রাফিক গার্ডের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে রায়গঞ্জ থানার পুলিস। ট্রাফিক গার্ডের সিসিটিভি ফুটেজ দেখেই শনাক্ত করা হয় দুই যুবককে। ফুটেজে দেখা যায়, একটি মোরবাইকে করে আসে দুই যুবক। ব্যাঙ্কের সামনে এসে গ্রাহকের হাত থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে বাইক ঘুরিয়ে চম্পট দেয় তারা।

এরপরই শুরু হয় অভিযুক্তদের খোঁজে তল্লাশি। অবশেষে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জের ঝাঝিপাড়া থেকে ২৩ মার্চ গ্রেফতার করা হয় অভিযুক্ত শত্রু গোয়ালা ও বিনয় গোয়ালাকে। একইসঙ্গে বাজেয়াপ্ত করা হয় মোটরবাইকটিও।

আরও পড়ুন, আজ থেকে শুরু হল রূপশ্রী প্রকল্পের ফর্ম বিলি, জেনে নিন মিলবে কোথায়

পুলিসি জেরায় শেষপর্যন্ত টাকা চুরির কথা স্বীকার করে অভিযুক্তরা। মঙ্গলবার ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় খোওয়া যাওয়া ৩ লাখ টাকা।

.