২৪ ঘণ্টার মধ্যেই ৪৩ লাখ টাকা চুরির কিনারা করল পুলিস

Updated By: Oct 4, 2017, 06:41 PM IST
২৪ ঘণ্টার মধ্যেই ৪৩ লাখ টাকা চুরির কিনারা করল পুলিস

ওয়েব ডেস্ক : ২৪ ঘণ্টার মধ্যে রানাঘাট পেট্রোল পাম্পে চুরি কাণ্ডের কিনারা করল পুলিস। গতকালই স্থানীয় একটি পেট্রোল পাম্প থেকে ৪৩ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। অভিযোগ দায়ের হয় রানাঘাট থানায়। রাতেই ঘোলা থেকে তিন দুষ্কৃতীকে পাকড়াও করে পুলিস। একেবারে ম্যাজিক সাফল্য।

মঙ্গলবার দুপুর একটা। রানাঘাট মিশন গেট। দুপুর বলে রাস্তা একটু ফাঁকাই ছিল তখন।  বছর তিরিশের তন্ময় ঘোষকে আগে থেকেই বাইকে করে ফলো করছিল তিন দুষ্কৃতী। রাস্তা ফাঁকা দেখে মিশন গেটের কাছে তন্ময়ের ওপর ঝাঁপিয়ে পড়ে দুষ্কৃতীরা। মাথায় রিভলভারের বাট দিয়ে মেরে তন্ময়ের টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে গুলি ছুঁড়তে ছুঁড়তে চম্পট দেয় তারা। ব্যাগে ছিল প্রায় তেতাল্লিশ লক্ষ টাকা।

তন্ময় ঘোষ পায়রাডাঙার কাছে একটি পেট্রোল পাম্পের বেসরকারি কর্মী। পেট্রোল পাম্পের টাকা ব্যাঙ্কে জমা করতে যাচ্ছিলেন তিনি। তখনই এই বিপদ। তারপরেই রানাঘাট থানায় অভিযোগ দায়ের করেন কর্মীরা। তদন্তে নেমে রাতেই ঘোলা থেকে তিন দুষ্কৃতী সুজিত পত্তনদার, অনুপ হেলা, বিবেকেশ্বর মণ্ডলকে গ্রেফতার করে পুলিস। তাদের থেকে উদ্ধার হয় চুরি যাওয়া নগদ টাকা ও দুটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র।

আরও পড়ুন, চাকরি দেওয়ার নাম করে তরুণীকে ধর্ষণের অভিযোগ, উত্তেজনা

.