পালসিট টোল প্লাজায় তৃণমূলের শ্রমিক নেতাদের 'দাদাগিরি', তদন্ত শুরু করেছে পুলিস

দুর্গাপুর এক্সপ্রেসওয়ের পালসিট টোল প্লাজায় তৃণমূলের শ্রমিক নেতাদের দাদাগিরি। অভিযোগ, তোলা না পেয়ে মারধর করা হয় টোল প্লাজার ম্যানেজারকে। অভিযুক্ত তৃণমূল নেতাদের পাল্টা দাবি, নিজেদের দাবি দাওয়া জানাতেই গিয়েছিলেন। কাউকে মারধর করা হয়নি। 

Updated By: Apr 14, 2017, 07:03 PM IST
পালসিট টোল প্লাজায় তৃণমূলের শ্রমিক নেতাদের 'দাদাগিরি', তদন্ত শুরু করেছে পুলিস

ওয়েব ডেস্ক: দুর্গাপুর এক্সপ্রেসওয়ের পালসিট টোল প্লাজায় তৃণমূলের শ্রমিক নেতাদের দাদাগিরি। অভিযোগ, তোলা না পেয়ে মারধর করা হয় টোল প্লাজার ম্যানেজারকে। অভিযুক্ত তৃণমূল নেতাদের পাল্টা দাবি, নিজেদের দাবি দাওয়া জানাতেই গিয়েছিলেন। কাউকে মারধর করা হয়নি। 

সেক্রেটারি ফি বাবদ দিতে হবে ২ লক্ষ টাকা। অভিযোগ, এমনই দাবি করেছেন দুর্গাপুর এক্সপ্রেসওয়ের পালসিট টোল প্লাজায় কর্মরত তৃণমূলের শ্রমিক সংগঠন INTTUC-র নেতা শেখ আব্দুল আজিজ ও অশোক হাটি। অভিযোগ, বুধবার দুপুরে তাঁরা ম্যানেজারের ঘরে চড়াও হন। দাবি জানান, পরিচিত কয়েকজনের চাকরির। কিন্তু দাবি মানতে রাজি হননি ম্যানেজার প্রীতম চ্যাটার্জি। অভিযোগ, এরপরই ওই দুই নেতা মারধর করেন ম্যানেজারকে।  

এখানেই শেষ নয়। ঘটনার পরই অভিযুক্ত তৃণমূল নেতাদের কাজ থেকে বরখাস্ত করে টোল প্লাজা কর্তৃপক্ষ। অভিযোগ, তবুও দমে যাননি তৃণমূল নেতারা। বৃহস্পতিবার টোল প্লাজায় হাজিরার খাতায় জোর করে সই করেন অভিযুক্ত তৃণমূল নেতারা।

ক্যামেরার সামনে অবশ্য মুখ খুলতে নারাজ অভিযুক্ত তৃণমূল নেতারা। তবে ফোনে তাঁদের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁদের বক্তব্য, তোলা আদায় নয়, টোলপ্লাজার মৃত এক কর্মীর পরিবারের সদস্যের চাকরির দাবিতে কর্তৃপক্ষের কাছে যান তাঁরা। তৃণমূল নেতাদের পাল্টা অভিযোগ, বরং তাঁদেরই ঘরে ঢুকতে দেওয়া হয়নি। ঘর থেকে বের করে দেওয়া হয়। 

ওই দুই নেতার বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছেন টোল প্লাজার ম্যানেজার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

.