করণদিঘির পেট্রোলপাম্প লুঠে কি ডাকাতদলের সঙ্গে যুক্ত ম্যানেজার, তদন্তে পুলিস

Updated By: Jul 27, 2017, 11:27 PM IST
করণদিঘির পেট্রোলপাম্প লুঠে কি ডাকাতদলের সঙ্গে যুক্ত ম্যানেজার, তদন্তে পুলিস
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: সিনেমাকে হার মানানো ঘটনা এবার বাস্তবে। উত্তর দিনাজপুরের করণদিঘিতে। পেট্রোল পাম্প থেকে লুঠ হওয়া টাকার অধিকাংশটা উদ্ধার হল খোদ ম্যানেজারের কাছ থেকেই। তাহলে কি ডাকাতদলের সঙ্গে যুক্ত ম্যানেজার? তদন্ত পুলিস।

মঙ্গলবার এমনই হাড়হিম করা ঘটনা হয় রণদিঘির তিতপুকুরে। পেট্রোল পাম্পে হমলা করে ডাকাতরা। ম্যানেজারের মাথায় বন্দুক ঠেকিয়ে টাকা বের করতে বলে। দিয়েও দেন ম্যানেজার। ক্যাশবাক্স থেকে ১০ লক্ষ টাকা লুঠ করে দুষ্কৃতীরা। কর্মীরা চিত্কার শুরু করলে গুলি চালায় দুষ্কৃতীরা। আহত হন এক কর্মী।

যে ম্যানেজারের মাথায় বন্দুক ঠেকিয়ে এত বড় লুঠ হল, এবার তাঁর থেকেই উদ্ধার হল চোরাই টাকা। অভিযোগ মোট ১০ লাখ টাকা লুঠ যায় পেট্রোল পাম্প থেকে। এরমধ্যে ছিল ম্যানেজারের হেফাজতে থাকা ৭লাখ টাকাও। তদন্তে নেমে চমকে দেওয়া তথ্য পায় পুলিস। ঘটনার দিন ব্যাগ হাতে কিছুক্ষণের জন্য পাম্পের বাইরে যান ম্যানেজার।

কোথায় গিয়েছিলেন তিনি? কী ছিল ব্যাগে? সে প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই রহস্য ভেদ করে পুলিস। লুঠের নেপথ্যে ম্যানেজারও? লুঠ যাওয়া ৭ লাখ টাকা উদ্ধার হয় ম্যানেজার শিশির সরকারের থেকে। তাঁকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের তিন দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

তাহলে কি ডাকাত দলের সঙ্গে যুক্ত অভিযুক্ত? নাকি ঝোপ বুঝে কোপ মারতে গিয়েছিলেন তিনি। ধৃতকে জেরা করে সে রহস্যেরই কিনারা করতে চাইছে পুলিস।

.