Anubrata Mandal: অনুব্রতের শনির দশা! বোলপুরে মহাযজ্ঞ...

গরু পাচার মামলায় অনুব্রতকে গ্রেফতার করেছে সিবিআই। সঙ্গে জুড়ে গিয়েছে কয়লা পাচার মামলাও। বীরভূমের কেষ্ট তিহার জেলে বন্দি। স্থানীয় সূত্রে খবর, তাঁর 'শনির দশা' কাটাতে মহাযজ্ঞ হবে  বোলপুর রেলওয়ে ময়দানে সর্বজনীন দুর্গামন্দিরে। জেলাজুড়ে প্রস্তুতি চলছে জোরকদমে।

Updated By: Feb 9, 2024, 11:22 PM IST
Anubrata Mandal: অনুব্রতের শনির দশা! বোলপুরে মহাযজ্ঞ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বীরভূম থেকে এখন অনেক দূরে। অনুব্রত মণ্ডলের নাকি শনির দশা চলছে! তাঁর নামে বিরাট যজ্ঞ হবে বোলপুরে। প্রসাদ পাবেন ১০ থেকে ১২ হাজার মানুষ।

আরও পড়ুন:  Tarakeshwar: আমফানের চার বছর পর ক্ষতিপূরণের টাকা রিফান্ড চেয়ে নোটিস! মাথায় হাত বাসিন্দাদের

গরু পাচার মামলায় অনুব্রতকে গ্রেফতার করেছে সিবিআই। সঙ্গে জুড়ে গিয়েছে কয়লা পাচার মামলাও। বীরভূমের কেষ্ট তিহার জেলে বন্দি। স্থানীয় সূত্রে খবর, তাঁর 'শনির দশা' কাটাতে মহাযজ্ঞ হবে  বোলপুর রেলওয়ে ময়দানে সর্বজনীন দুর্গামন্দিরে। জেলাজুড়ে প্রস্তুতি চলছে জোরকদমে। দুর্গামন্দিরের সামনে লাগানো হয়েছে পোস্টার।

পোস্টারে লেখা, 'বীরভূমের  রূপকার অনুব্রত মণ্ডল মহাশয়ের কল্য়াণ কামনায় বিশেষ হোমযজ্ঞ। আয়োজনে অনুব্রত মণ্ডলে শুভাঙ্খীগণ'। কবে? আগামী ১৪ ফ্রেরুয়ারি। বোলপুরের স্থানীয় ব্যবসায়ী সমিতির সম্পাদক সুনীল সিংহ জানিয়েছেন, '৫০ কেজি ঘি, ৫ কুইন্টাল বেলকাঠ প্রজ্বলন করে যজ্ঞ করা হবে। সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত চলবে এই যজ্ঞ। এরপর শুরু হবে মহাপ্রসাদ বিতরণ। প্রথমে ভেবেছিলাম ৫ থেকে ৬ হাজার লোকসমাগম হবে। কিন্তু দাদার ভক্তদের প্রবল উৎসাহে মনে হচ্ছে সংখ্যাটা ১০ হাজারের বেশি হবে'।

সুনীলের কথায়, 'আমরা দাদার অন্ধভক্ত, তিনি আমাদের অভিভাবক। মিথ্যা মামলায় তাঁকে ফাঁসানো হয়েছে। এজেন্সি জোর করে তাঁকে ধরে রেখেছে। কেষ্টদার মঙ্গল কামনায় আমরা মা দুর্গার কাছে যজ্ঞের আয়োজন করেছি। আমরা আশা করছি তিনি যেন দ্রুত আমাদের কাছে ফিরে আসেন'। 

আরও পড়ুন:  Jalpaiuri: অত্যাচারের প্রতিবাদ! কান কামড়ে নিল আক্রমণকারী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.