অন্তঃসত্ত্বা স্ত্রীকে পাচারের চেষ্টা, চলন্ত গাড়ি থেকে ঝাঁপ গৃহবধূর

জোর করে ডিভোর্স পেপারে সই করিয়ে নেয় স্বামী, শ্বশুরবাড়ির আত্মীয়রা।

Updated By: Jul 7, 2018, 05:10 PM IST
অন্তঃসত্ত্বা স্ত্রীকে পাচারের চেষ্টা, চলন্ত গাড়ি থেকে ঝাঁপ গৃহবধূর

নিজস্ব প্রতিবেদন : পণের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূর উপর শারীরিক নির্যাতন চালানোর অভিযোগ উঠল মুর্শিদাবাদের হরিহরপাড়ায় । অভিযোগ, জোর করে ডিভোর্স পেপারে সই করিয়ে নেওয়া হয়। কিন্তু তারপরেও অত্যাচার থামেনি। জোর করে ওই গৃহবধূকে অচেনাদের সঙ্গে গাড়িতে তুলে দেওয়া হয়। শেষে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ মারেন অন্তঃসত্ত্বা গৃহবধূ। গোটা ঘটনার  তদন্ত শুরু করেছে পুলিস।
 
অন্যের বাড়িতে কাজ করে জামাইয়ের মোটর সাইকেলের চাহিদা মিটিয়ে ছিলেন মা। কিন্তু তাতেও আশ মেটেনি। এরপর শুরু হয়েছিল গাড়ির দাবিতে অত্যাচার। অভিযোগ, শুক্রবার রাতে অত্যাচার সহ্যের মাত্রা ছাড়িয়ে যায়। প্রাণে মারার হুমকি দিয়ে ওই গৃহবধূকে ডিভোর্স পেপারে সই করিয়ে নেয় স্বামী, শ্বশুরবাড়ির আত্মীয়রা। এর পরের ঘটনা আরও ভয়ঙ্কর।

অভিযোগ, বাপের বাড়ি পাঠানোর নামে অন্তঃসত্ত্বা বধূকে অপরিচিত দুই ব্যক্তির গাড়িতে তুলে দেওয়া হয়। এরপরই বধূকে নিয়ে করিমপুরের পরিবর্তে উল্টোদিকে বহরমপুরের উদ্দেশে ছুটতে শুরু করে গাড়ি। পরিস্থিতি বেগতিক দেখে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দেন অন্তঃসত্ত্বা। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিস।

আরও পড়ুন, আদিবাসী নাবালিকাকে ১২ জন মিলে গণধর্ষণ পাঁড়ুইয়ে

এই ঘটনায় স্বামী শেখ মাহতাব সহ শ্বশুরবাড়ির পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন শ্বশুরবাড়ির লোকেরা। পাশাপাশি, এই ঘটনায় নারীপাচারের সম্ভাবনার কথাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। খতিয়ে দেখা হচ্ছে সেদিকটিও।

.