মোদীর সভায় দুর্ঘটনার দায় নিতে অস্বীকার পূর্ত দফতরের

মোদীর সভায় দুর্ঘটনায় পূর্ত দফতরের ভূমিকায় ক্ষুব্ধ কেন্দ্রীয় দল। শুধু প্রধানমন্ত্রীর সভামঞ্চ তৈরির সময় ছিলেন পূর্ত দফতরের এগজিকিউটিভ ইঞ্জিনিয়র। 

Updated By: Jul 18, 2018, 05:40 PM IST
মোদীর সভায় দুর্ঘটনার দায় নিতে অস্বীকার পূর্ত দফতরের
নিজস্ব প্রতিবেদন: মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় প্যান্ডেল-দুর্ঘটনার দায় নিতে নারাজ পূর্ত দফতর। তাদের দাবি, রাজনৈতিক সভায় দর্শকাসন পূর্ত দফতর দেখে না। সেটার দেখার দায়িত্বও পূর্ত দফতরের নয়। কেউ অনুরোধ করলে তারা তা দেখে দেন।  কিন্তু মেদিনীপুরের কলেজ মাঠে আয়োজিত প্রধানমন্ত্রীর সভার দর্শকাসন দেখার জন্য তাদের কেউ অনুরোধ করেনি বলে দাবি পূর্ত দফতরের। 
 
আরও পড়ুন: প্যান্ডেল ভাঙাকাণ্ডে অনিচ্ছাকৃত খুনের চেষ্টার মামলা রুজু পুলিসের, পাল্টা আদালতে বিজেপিও
অন্যদিকে, মোদীর সভায় দুর্ঘটনায় পূর্ত দফতরের ভূমিকায় ক্ষুব্ধ কেন্দ্রীয় দল। শুধু প্রধানমন্ত্রীর সভামঞ্চ তৈরির সময় ছিলেন পূর্ত দফতরের এগজিকিউটিভ ইঞ্জিনিয়র। অন্য মঞ্চ বা সামিয়ানা তৈরির সময় ছিলেন না। আর এতেই ক্ষোভ প্রকাশ করেছেন কেন্দ্রীয় দলের কর্তারা।
কেন্দ্রীয় আধিকারিকদের অভিযোগ,  এএসএল অর্থাত অ্যাডভান্স সিকিউরিটি লেসনের বৈঠকে সিদ্ধান্ত হয় পূর্ত দফতরের উপস্থিতিতে সামিয়ানা তৈরি হবে। এমনকি স্পেশাল প্রোটেকশন গ্রুপের তরফেও পূর্ত দফতরকে বলা হয়, মঞ্চ ও সামিয়ানা তৈরির সময় সেখানে থেকে প্রযুক্তিগত সাহায্য করতে। কিন্তু তা তারা করেননি। এতেই ক্ষোভ প্রকাশ করেছেন কেন্দ্রীয় দলের কর্তারা।
 
.