বন্ধুত্ব ফেঁদে কিডন্যাপ, দুই বন্ধুকে গোপন ডেরায় আটকে মুক্তিপণের দাবি

বন্ধুত্ব ফেঁদে কিডন্যাপ। নিজের বাড়িতে ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে দুই বন্ধুকে গোপন ডেরায় আটকে মুক্তিপণের দাবি। জলপাইগুড়ির পাহাড়পুরের রাজে পাড়া এলাকার বাসিন্দা মইনুল হক। কয়েকদিন আগেই তার সঙ্গে আলাপ হয় আচার বিক্রেতা রাজকুনার মণ্ডলের। মইনুলের দাবি, রাজকুমার প্রায়ই তাকে তার মালদার বাড়িতে ঘুরতে যাওয়ার জন্য অনুরোধ করত। সেই অনুরোধেই মিরাক্কেল সরকারকে নিয়ে মালদা রওনা হয় সে।

Updated By: Nov 27, 2017, 08:34 AM IST
বন্ধুত্ব ফেঁদে কিডন্যাপ, দুই বন্ধুকে গোপন ডেরায় আটকে মুক্তিপণের দাবি

নিজস্ব প্রতিবেদন: বন্ধুত্ব ফেঁদে কিডন্যাপ। নিজের বাড়িতে ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে দুই বন্ধুকে গোপন ডেরায় আটকে মুক্তিপণের দাবি। জলপাইগুড়ির পাহাড়পুরের রাজে পাড়া এলাকার বাসিন্দা মইনুল হক। কয়েকদিন আগেই তার সঙ্গে আলাপ হয় আচার বিক্রেতা রাজকুনার মণ্ডলের। মইনুলের দাবি, রাজকুমার প্রায়ই তাকে তার মালদার বাড়িতে ঘুরতে যাওয়ার জন্য অনুরোধ করত। সেই অনুরোধেই মিরাক্কেল সরকারকে নিয়ে মালদা রওনা হয় সে।

আরও পড়ুন : ‘খুচরো নিতে অপারগ’, নোটিস টাঙালো ব্যাঙ্ক

মইনুলের দাবি, রাজকুমার তাদের ফরাক্কায় নামতে বলে। ফরাক্কা স্টেশন থেকে তারা রাজকুমারের সঙ্গে বৈষ্ণবনগরে একটি বাড়িতে যায়। অভিযোগ, সেখানে যেতেই রাজকুনার ও তার এরক বন্ধু মইনুল ও মিরাক্কেলের কাছ কাছ থেকে মোবাইল,ব্যাগ ও নগদ টাকা কেড়ে নেয়। এরপর তাদের দুজনকেই ঘরে বন্দি করে রাখা হয়।  সেখান থেকে কোনওরকমে পালিয়ে যায় মইনুল। মইনুলের থেকে খবর পেয়ে বৈষ্ণবনগর থেকে উদ্ধার করা হয় মিরাক্কেলকেও।

আরও পড়ুন : সম্পর্কে টানাপোড়েনের জের? আদিবাসী ‌যুবককে গলা কেটে খুন

.