ফিল্মি কায়দায় হোমের দেওয়ালে গর্ত করে পালাল ৮ কিশোর

একেবারে ফিল্মি কায়দায় হোমের দেওয়ালে গর্ত করে পালাল ৮ কিশোর। জলপাইগুড়ির কোরক হোমের ঘটনা। সন্ধ্যা থেকেই দেওয়ালে ফুটো করা শুরু হয়। কয়েক ঘণ্টার চেষ্টায় গর্ত হয়ে যায়। অন্ধকার গাঢ় হতেই গর্তের মধ্য থেকে দুটো চাদর জোড়া দিয়ে গলিয়ে দেওয়া হয়। গর্ত থেকে ২০ ফুট উঁচু পাঁচিলে নেমে আসে ৮ কিশোর।

Updated By: May 5, 2017, 04:58 PM IST
ফিল্মি কায়দায় হোমের দেওয়ালে গর্ত করে পালাল ৮ কিশোর
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : একেবারে ফিল্মি কায়দায় হোমের দেওয়ালে গর্ত করে পালাল ৮ কিশোর। জলপাইগুড়ির কোরক হোমের ঘটনা। সন্ধ্যা থেকেই দেওয়ালে ফুটো করা শুরু হয়। কয়েক ঘণ্টার চেষ্টায় গর্ত হয়ে যায়। অন্ধকার গাঢ় হতেই গর্তের মধ্য থেকে দুটো চাদর জোড়া দিয়ে গলিয়ে দেওয়া হয়। গর্ত থেকে ২০ ফুট উঁচু পাঁচিলে নেমে আসে ৮ কিশোর।

আরও পড়ুন- গ্যাস কাটারে এটিএম কেটে ২০ লাখ টাকা লুঠ

এরপর দেওয়ালের ওপাশে রাখা বালির ওপর লাফ। জুভেনাইল হোম ছেড়ে পালিয়ে যায় ৮ কিশোর। রাতে বিষয়টি নজরে আসে কর্তৃপক্ষের। কোতোয়ালি থানাকে বিষয়টি জানান হোম কর্তৃপক্ষ। শহরজুড়ে তল্লাসি শুরু করে এখনও ৬ জন আবাসিককে উদ্ধার করে পুলিস। বাকিদের খোঁজে তল্লাসি চলছে। জানা গিয়েছে, সন্ধে থেকেই খুটখাট আওয়াজ পাচ্ছিলেন বাসিন্দারা। তা যে হোম থেকেই আসছিল, তা বুঝে উঠতে পারেননি কেউ। কিন্তু এরপরও কেন কিছু টের পেলেন না হোমের লোকজন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

.