Kalna: কুকুর আর ফাটা টায়ারের জেরে ভয়াবহ দুর্ঘটনা! রাস্তা থেকে মাঠে ছিটকে পড়ল গাড়ি...

Road Accident in Purbasthali: পূর্বস্থলীতে ভয়াবহ পথদুর্ঘটনা। মৃত দুই, আহত একাধিক। বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভয়াবহ এই পথদুর্ঘটনাটি ঘটেছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Updated By: Mar 6, 2024, 03:00 PM IST
Kalna: কুকুর আর ফাটা টায়ারের জেরে ভয়াবহ দুর্ঘটনা! রাস্তা থেকে মাঠে ছিটকে পড়ল গাড়ি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পূর্বস্থলীতে ভয়াবহ পথদুর্ঘটনা। মৃত দুই, আহত একাধিক। বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভয়াবহ এই পথদুর্ঘটনাটি ঘটেছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

আরও পড়ুন: Rare Head of Roman God Mercury: দেবতার কাটা মাথা বেরিয়ে এল মাটি থেকে! কী বলছে হাজার বছরের পুরনো এ মুণ্ড?

বিয়েবাড়ি থেকে ফেরার পথে পূর্বস্থলীর বিশ্বরম্ভার কাছে ভয়াবহ পথদুর্ঘটনায় মৃত ২, আহত ৮। মারা গিয়েছেন কৃষ্ণা দে এবং অনন্যা মজুমদার। যে আটজন আহত হয়েছেন, তাঁরা কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। আহতদেরও পরিচয় পাওয়া গিয়েছে। তাঁরা হলেন-- কল্লোল দে, অনির্বাণ বসু, অনিন্দিতা বসু, বিশ্বজিৎ বসু, রিয়া সেন, মৈত্রী বসু, রিদ্ধিশ দে এবং কৌশানি দে। 

স্থানীয়সূত্রে এবং পুলিসসূত্রে জানা গিয়েছে, গতকাল দাঁইহাটের একটি বিয়ের বাড়িতে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকেই নবদ্বীপের উদ্দেশে ফিরছিলেন তাঁরা। ফেরার পথে তাঁদের একটি গাড়ির সামনে হঠাৎই একটি কুকুর চলে আসে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। গোদের উপর বিষফোড়ার মতো এদিকে গাড়ির টায়ারও ফেটে যায়। এই দুই ঘটনার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে একেবারে মাঠে ছিটকে পড়ে গাড়িটি।

ঘটনার পরই সঙ্গে সঙ্গে আহতদের পূর্বস্থলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের নিয়ে যাওয়া হলে অনন্যা মজুমদারকে সেখানেই মৃত ঘোষণা করা হয়। সেখান থেকে কৃষ্ণা দে-কে নবদ্বীপ প্রতাপনগর হাসপাতালে নিয়ে যাওয়াহয়। তাঁকে সেখানে মৃত বলে ঘোষণা করা হয়। বাকি আহতরা কালনা মহকুমা হাসপাতালেই চিকিৎসাধীন।

আরও পড়ুন: Snowfall in Pakistan: মার্চে এত তুষারপাত? আকস্মিক এই আবহাওয়াবদলে মৃত ৩৫, বরফধসের নীচে দেহ...

এদিন, বুধবার কালনা হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় আহত কল্লোল দে জানান , মাসির ছেলের বিয়ে থেকে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। ঘটনায় তাঁর মা এবং তার বড়মামার পুত্রবধূ মারা যান। বাকিরা আহত হয়ে ওখানেই চিকিৎসাধীন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.