Sandeshkhali: সন্দেশখালিতে ফের মহিলাকে 'গণধর্ষণের' বিস্ফোরক অভিযোগ!

বুধবার দিনভর ওই মহিলা প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সঙ্গে ছিলেন। এরপর সন্ধেয় তিনজন দুষ্কৃতী পিছন থেকে ওই মহিলাকে চেপে ধরে।  টানতে টানতে শিব প্রসাদ হাজরার ভেরির কাছে নিয়ে নিয়ে যায়।

Updated By: May 16, 2024, 05:19 PM IST
Sandeshkhali: সন্দেশখালিতে ফের মহিলাকে 'গণধর্ষণের' বিস্ফোরক অভিযোগ!

রণয় তেওয়ারি: সন্দেশখালিতে 'গণধর্ষণের' বিস্ফোরক অভিযোগ! ভাইরাল ভিডিয়োর রেশ কাটতে না কাটতেই এবার এক মহিলাকে 'গণধর্ষণের' অভিযোগ উঠল। বুধবার সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টা নাগাদ এই ঘটনা ঘটে বলে অভিযোগ। ইতিমধ্যে এই বিষয়ে সন্দেশখালি থানায় ওই নির্যাতিতা মহিলা লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা লিখিত অভিযোগে জানিয়েছেন যে গতকাল সন্ধেবেলায় কুকুরের চিৎকার শুনতে পেয়ে তিনি বাইরে বেরিয়ে দেখতে আসেন। সেইসময় তিনজন দুষ্কৃতী পিছন থেকে ওই মহিলাকে চেপে ধরে। মহিলা যাতে চিৎকার চেঁচামেচি করতে না পারে, সেই জন্য মহিলার মুখে কাপড় গুঁজে দেওয়া হয় বলেও অভিযোগ। মহিলার অভিযোগ, এরপর বাড়ির কাছে পুকুর পাড় থেকে তাঁকে টানতে টানতে শিব প্রসাদ হাজরার ভেরির কাছে নিয়ে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে গণধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। মহিলার কাপড় ছিড়ে দেওয়া হয়। এমনকি তাঁর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ নির্যাতিতার।

ওই মহিলা অভিযোগে আরও জানিয়েছেন যে, ওই দুষ্কৃতীরা ফোনে কথা বলছিল দিলীপ মল্লিক ও সৈকত দাসের সঙ্গে। ওদের মুখ কাপড়ে ঢাকা ছিল। তাই দুষ্কৃতীদের শনাক্ত করতে পারেননি তিনি। এরপর ওই মহিলা কোনওরকমে চিৎকার চেঁচামেচি শুরু করেন মহিলার মেয়েও চিৎকার করে। তারপর টর্চের আলো মারতেই দুষ্কৃতীরা ওই মহিলাকে ছেড়ে পালায়। প্রসঙ্গত, বুধবার দিনভর ওই মহিলা প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সঙ্গে ছিলেন বলে জানা গিয়েছে। এরপর সন্ধের দিকে এই ঘটনা ঘটে বলে অভিযোগ। ইতিমধ্যে অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার পুলিস।

আরও পড়ুন, Mamata Banerjee | Adhir Chowdhuri: 'আমরা জোটে থাকব', ঘোষণা মমতার; 'ওকে বিশ্বাস করি না', বললেন অধীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.