Saugata Roy: 'কলেজের গেটে মস্তানি করে ছাত্র নেতা হয় না!' TMCP-র অনুষ্ঠানে কড়া হুঁশিয়ারি সৌগতর

'ছাত্র নির্বাচন করা দরকার। সরকারে যারা আছে, তাদেরকেও বলেছি ছাত্র ইউনিয়ন নির্বাচন করা দরকার। নির্বাচন না করলে আমরা ছাত্র রাজনীতির আঙিনাকে পরিষ্কার করতে পারব না।'

Updated By: Aug 27, 2023, 10:30 AM IST
Saugata Roy: 'কলেজের গেটে মস্তানি করে ছাত্র নেতা হয় না!' TMCP-র অনুষ্ঠানে কড়া হুঁশিয়ারি সৌগতর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বরানগরে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের দলীয় অনুষ্ঠানে এসে ছাত্র নেতাদের কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন সাংসদ সৌগত রায়। আগামী ২৮ অগাস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। আর তার আগেই বরানগরে এক দলীয় অনুষ্ঠান মঞ্চ থেকে ছাত্র নেতাদের কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন সাংসদ সৌগত রায়। 

সাংসদ সৌগত রায় বলেন, 'ছাত্র নির্বাচন করা দরকার। সরকারে যারা আছে, তাদেরকেও বলছি ছাত্র ইউনিয়ন নির্বাচন করা দরকার। নির্বাচন না করলে আমরা ছাত্র রাজনীতির আঙিনাকে পরিষ্কার করতে পারব না। শুধু আমার গায়ের জোর আছে। কলেজের গেটের সামনে গিয়ে আমি মস্তানি করে ছাত্র নেতা হব! তা হয় না।' আরও বলেন, 'কলেজে ছাত্র ভর্তির নামে টাকা তোলা এটাকে আমি ঘৃণা করি। আমরাও ছাত্র ছিলাম। আমাদের সময়ও ছাত্র ভর্তি করতে হত। ছাত্র ভর্তির নামে টাকা নেওয়া! এটা উচিত নয়। এটা করা যাবে না। এটা যদি আমরা কঠোরভাবে না মানতে পারি। তাহলে টাকা তোলার লোভে শুধু কিছু সমাজবিরোধী কলেজে এসে ভিড় করবে। আমাদেরকে পরিষ্কার হতে হবে।' 

তিনি স্পষ্ট ভাষায় পরিষ্কার কড়া বার্তা দেন ছাত্র নেতাদের উদ্দেশে। তাঁর সাফ কথা, 'টাকা তোলার মধ্যে তৃণমূল ছাত্র পরিষদ থাকবে না।' প্রকাশ্য দলীয় মঞ্চ থেকে ছাত্র নেতাদের উদ্দেশে এমনই কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন সাংসদ সৌগত রায়। আর সাংসদের এই কড়া হুঁশিয়ারির পরই উসকে উঠেছে বিতর্ক।

আরও পড়ুন, Weather Today: বৃষ্টি সুখ উধাও অচিরেই! ফের ৪ ডিগ্রি বাড়বে তাপমাত্রা, সঙ্গে গরম-ঘামে অস্বস্তিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.