রাতের ট্রেনে ছিনতাই রুখতে মাথা ফাটল ছাত্রীর

প্রশ্নের মুখে রাতের লোকালে মহিলাদের নিরাপত্তা। কলেজ ছাত্রীর হাত থেকে মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করল দুষ্কৃতী। ধরতে গিয়ে আহত হয়েছেন ওই তরুণী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। দীনবন্ধু অ্যান্ড্রুজ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রাকিবা খাতুন। রাত এগারোটার লক্ষ্মীকান্তপুর লোকালে বাড়ি ফিরছিলেন তিনি। বারুইপুর জংশন থেকে ট্রেন ছাড়তেই এক যুবক তরুণীর মোবাইল ছিনিয়ে পালায়। তাকে ধরতে গিয়ে প্ল্যাটফর্মে আছড়ে পড়ে মাথা ফাটে রাকিবার। প্ল্যাটফর্মে ফোন ফেলেই পালায় চোর। ছাত্রীকে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতাল।

Updated By: May 29, 2017, 09:36 AM IST
রাতের ট্রেনে ছিনতাই রুখতে মাথা ফাটল ছাত্রীর

ওয়েব ডেস্ক: প্রশ্নের মুখে রাতের লোকালে মহিলাদের নিরাপত্তা। কলেজ ছাত্রীর হাত থেকে মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করল দুষ্কৃতী। ধরতে গিয়ে আহত হয়েছেন ওই তরুণী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। দীনবন্ধু অ্যান্ড্রুজ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রাকিবা খাতুন। রাত এগারোটার লক্ষ্মীকান্তপুর লোকালে বাড়ি ফিরছিলেন তিনি। বারুইপুর জংশন থেকে ট্রেন ছাড়তেই এক যুবক তরুণীর মোবাইল ছিনিয়ে পালায়। তাকে ধরতে গিয়ে প্ল্যাটফর্মে আছড়ে পড়ে মাথা ফাটে রাকিবার। প্ল্যাটফর্মে ফোন ফেলেই পালায় চোর। ছাত্রীকে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতাল।

এদিকে, ছাত্র নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো গড়িয়ায়। গত ১৯ মে থেকে নিখোঁজ সুজন দাস। আচার্য প্রফুল্লচন্দ্র পলিটেকনিকের ছাত্র সুজন গড়িয়ায় একটি মেসে থাকত। তার বাড়ি কাকদ্বীপে। মেসের আবাসিকদের দাবি, ১৯ তারিখ সন্ধেয় থেকে খোঁজ নেই সুজনের। প্রথমে বন্ধুরা ভেবেছিলেন, সে বাড়িতে গেছে। কিন্তু ২৪ তারিখ ফাইনাল পরীক্ষা শুরুর পরও সুজন না ফেরায় উদ্বেগ ছড়ায়। এরপরই তার বাড়িতে খবর দেয় বন্ধুরা। এরপরই সোনারপুর থানায় পরিবারের তরফে মিসিং ডায়েরি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। (আরও পড়ুন- সিভিক ভলেন্টিয়ারের দাদাগিরির অভিযোগ)

.