সোদপুরে শুটআউট, প্রাতঃভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা যুবক

সুপারি কিলার দিয়ে খুন? তদন্তে পুলিস।

Updated By: Apr 21, 2018, 12:07 PM IST
সোদপুরে শুটআউট, প্রাতঃভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা যুবক

নিজস্ব প্রতিবেদন : সাতসকালে শুটআউট সোদপুরে। প্রাতঃভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে খুন হলেন এক যুবক। মৃতের নাম সঞ্জয় সিং। ঘটনাটি ঘটেছে সোদপুরে সেন্ট জেভিয়ার্স স্কুলের সামনে। জনবহুল এলাকায় এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গেছে, বাইকে করে আসে দুষ্কৃতীর দল। সেন্ট জেভিয়ার্স স্কুলের সামনে সঞ্জয় সিংকে গুলি করেই ফের বাইকে চম্পট দেয় তারা। মোট ৩ রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীদল। ঘটনাস্থলেই মৃত্যু হয় সঞ্জয় সিংয়ের। পুরনো ব্যবসায়িক শত্রুতার জেরেই এই খুন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে খড়দা থানার পুলিস। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

আরও পড়ুন, শিয়ালদা বাজারে ভাগাড়ের মরা পশুর মাংসের কারবার! মিলল চাঞ্চল্যকর তথ্য

উল্লেখ্য, কিছুদিন আগেই সোদপুরের রাজা রোডে গুলিবিদ্ধ হয় বাপন দাস নামে এক ইমারত ব্যবসায়ী। পুলিস সূত্রে খবর, সেই ঘটনার সঙ্গে যোগসূত্র থাকতে পারে আজকের ঘটনার। সঞ্জয় সিংকে খুনের জন্য সুপারি দিয়ে থাকতে পারে বাপন দাস। তদন্তে নেমে কোনও সম্ভাবনার কথাই উড়িয়ে দিচ্ছে না পুলিস।

একটা বিষয় নিশ্চিত যে ভাড়াটে খুনিদের ছোড়া গুলিতেই সঞ্জয়ের মৃত্যু হয়েছে। দুষ্কৃতীরা সবাই বহিরাগত। এই ঘটনার জেরে ইতিমধ্যেই নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

.