শ্যামনগরে লোহা পাচারকারী মাফিয়াদের রুখতে গিয়ে গুলিবিদ্ধ কলেজ পড়ুয়া

সন্দেহ হওয়ায় দুষ্কৃতীদের জিজ্ঞাসাবাদ করতে যায় অরিন্দ্রজিত্‍ সহ স্থানীয় বাসিন্দারা। এতেই ক্ষিপ্ত হয়ে তিন রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। 

Updated By: Feb 24, 2020, 12:22 PM IST
শ্যামনগরে লোহা পাচারকারী মাফিয়াদের রুখতে গিয়ে গুলিবিদ্ধ কলেজ পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন: লোহা পাচারকারীদের বাধা দিতে গিয়ে গুলিবিদ্ধ কলেজ ছাত্র। জখম ছাত্র অরিন্দ্রজিত্‍ চক্রবর্তীকে ভর্তি করা হয় কল্যাণী জেএনএম হাসপাতালে। শ্যামনগর প্রভাতি সংঘ মাঠ এলাকায় ভ্যানে করে লোহার ছাট পাচার করছিল কয়েকজন দুষ্কৃতী। সন্দেহ হওয়ায় দুষ্কৃতীদের জিজ্ঞাসাবাদ করতে যায় অরিন্দ্রজিত্‍ সহ স্থানীয় বাসিন্দারা। এতেই ক্ষিপ্ত হয়ে তিন রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। হাতে গুলি লাগে অরিন্দ্রজিত্‍ এর। এরপরেই চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে জগদ্দল থানার পুলিস।

আরও পড়ুন: অভিনব কায়দায় হাত সাফাই, শক্তিগড়ে দোকান ভর্তি ক্রেতার সামনে থেকেই গায়েব ২৫ লক্ষ টাকা

শুরু থেকেই মরিয়া ছিল ছাঁট লোহার মাফিয়ারা। জানা গিয়েছে, অরিন্দ্রজিতকে গুলি করার ঠিক আগে রিভলবারের বাঁট দিয়ে একের পর এক আঘাত করে এলাকার আর এক যুবক সুজিত কুমার দেকেও। সূত্রের খবর, গোলঘর এলাকার যেখানে ছাঁট লোহা এনে গুদামে জমিয়ে রাখা হত, তার খুব কাছেই সুজিতের বাড়ি। 

অতীতে একাধিকবার সুজিত নামে ওই যুবকও এই মাফিয়ারাজের প্রতিবাদ করেছিলেন বলেই সূত্রের খবর। কাল সুযোগ পেতে তার ওপরও তীব্র আক্রোশে সুজিতে ঝাঁপিয়ে পড়ে দুষ্কৃতীরা। 

.