মনুয়াকাণ্ডের ছায়া এবার দত্তপুকুরে, প্রেমিককে দিয়ে স্বামীকে খুনের চেষ্টার অভিযোগ

মনুয়াকাণ্ডের ছায়া এবার দত্তপুকুরে। প্রেমিককে দিয়ে স্বামীকে খুনের চেষ্টা কারনোর অভিযোগ। ধৃত মহিলা ও তার প্রেমিক।  দত্তপুকুর বয়রা ছোটজাগুলিয়া এলাকার ঘটনা। আক্রান্তের নাম সরিফুল ইসলাম। স্ত্রী রহিমার সঙ্গে সালাউদ্দিন নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক। তা নিয়ে পরিবারে অশান্তিও চলছিল। এমন কি দীর্ঘদিন বাপের বাড়িও চলে যান রহিমা। কয়েক মাস আগে সে বাড়ি ফেরে। সালাউদ্দিন সরিফুলকে  জানায় সে বিয়ে করতে চলেছে।  

Updated By: Jun 24, 2017, 08:46 AM IST
মনুয়াকাণ্ডের ছায়া এবার দত্তপুকুরে, প্রেমিককে দিয়ে স্বামীকে খুনের চেষ্টার অভিযোগ

ওয়েব ডেস্ক: মনুয়াকাণ্ডের ছায়া এবার দত্তপুকুরে। প্রেমিককে দিয়ে স্বামীকে খুনের চেষ্টা কারনোর অভিযোগ। ধৃত মহিলা ও তার প্রেমিক।  দত্তপুকুর বয়রা ছোটজাগুলিয়া এলাকার ঘটনা। আক্রান্তের নাম সরিফুল ইসলাম। স্ত্রী রহিমার সঙ্গে সালাউদ্দিন নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক। তা নিয়ে পরিবারে অশান্তিও চলছিল। এমন কি দীর্ঘদিন বাপের বাড়িও চলে যান রহিমা। কয়েক মাস আগে সে বাড়ি ফেরে। সালাউদ্দিন সরিফুলকে  জানায় সে বিয়ে করতে চলেছে।  

আরও পড়ুন বিনা নোটিশে বন্ধ সিউড়ি সদর হাসপাতালের প্রসূতি চিকিত্‍সা কেন্দ্র

গতকাল রহিমাদের বাড়িতে আসে সালাউদ্দিন। রহিমার যোগসাজগে মেয়ে দেখতে যায় দুজনে। অভিযোগ এরপরেই ফাঁকা জায়গায় সরিফুলকে একা পেয়ে কোপায় সালাউদ্দিন। রীতিমতো তাড়া করে কোপায় বলে অভিযোগ।গুরুতর জখম সরিফুল হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন  পাহাড় থেকে পড়ুয়াদের সমতলে ফেরার ১২ ঘন্টার ফাঁককে 'কাজে লাগিয়ে' গাড়ি ভর্তি খাবার সংগ্রহ ব্যবসায়ীদের

.