মুর্শিদাবাদে ৩৪ নম্বর জাতীয় সড়কে গাড়ির মধ্যে থেকে উদ্ধার বিপুল পরিমাণে অস্ত্র, ধৃত ৫

ফের রাজ্যে অস্ত্র উদ্ধার। এবার মুর্শিদাবাদে। ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি গাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে পুলিস। গ্রেফতার হয় দুই দুষ্কৃতী। তাদের জেরার সূত্রে তল্লাশি অভিযানে পুলিসের জালে ধরা পড়ে আরও ৩ জন। প্রাথমিক অনুমান, বিহারের মুঙ্গের থেকে জেলায় অস্ত্র আনা হয়েছিল।

Updated By: Apr 26, 2017, 08:19 PM IST
মুর্শিদাবাদে ৩৪ নম্বর জাতীয় সড়কে গাড়ির মধ্যে থেকে উদ্ধার বিপুল পরিমাণে অস্ত্র, ধৃত ৫

ওয়েব ডেস্ক : ফের রাজ্যে অস্ত্র উদ্ধার। এবার মুর্শিদাবাদে। ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি গাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে পুলিস। গ্রেফতার হয় দুই দুষ্কৃতী। তাদের জেরার সূত্রে তল্লাশি অভিযানে পুলিসের জালে ধরা পড়ে আরও ৩ জন। প্রাথমিক অনুমান, বিহারের মুঙ্গের থেকে জেলায় অস্ত্র আনা হয়েছিল।

কলকাতা থেকে জেলা। সম্প্রতি দফায় দফায় অস্ত্র উদ্ধারের ঘটনা চিন্তায় ফেলেছে প্রশাসনকে। কিন্তু অস্ত্রের কারবার থামছে কই। এবার বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার হল মুর্শিদাবাদ থেকে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিস। ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি গাড়ি আটকায় সাগরদিঘি থানার পুলিস। গাড়ি থেকে উদ্ধার হয় অস্ত্র। ধরা পড়ে এক দুষ্কৃতী ও গাড়ির চালক।

খড়গ্রামের বাসিন্দা ধৃত সইদুল শেখকে জেরা করে আরও কয়েকটি জায়গায় তল্লাসি চালায় পুলিস। লালবাগকে থেকে ২ জন এবং কান্দি থানা এলাকা থেকে একজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয় আরও অস্ত্র। উদ্ধার হয় ১টি কারবাইন, ২টো DVBL বন্দুক, ১টি রাইফেল, ৮টি  ৭এমএম পিস্তল, ১২টি পাইপ গান, ৫০ রাউন্ড গুলি। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিক অনুমান, বিক্রি করার জন্যই এত বিপুল অস্ত্র নিয়ে যাওয়া হচ্ছিল। তবে দুষ্কৃতীদের বড় কোনও পরিকল্পনার আশঙ্কাও উড়িয়ে দিচ্ছে না পুলিস।

আরও পড়ুন, বাংলাদেশ সীমান্তে রহস্যজনক সুড়ঙ্গের হদিশ পেল BSF

.