এক যুবকের মাথা কেটে ফুটবল খেলেছিল নিহত রামুয়া, সোদপুর শুটআউটকাণ্ডে ভয়ঙ্কর তথ্য

তোলাবাজির টাকা না পেলেই প্রোমোটারদের কাছে আসত খুনের হুমকি।বছরখানেক এক যুবককে খুন করার অভিযোগ রয়েছে রামুয়ার বিরুদ্ধে।  নভেম্বরেই জেল থেকে ছাড়া পেয়েছে সে।

Updated By: Jan 14, 2019, 12:16 PM IST
এক যুবকের মাথা কেটে ফুটবল খেলেছিল নিহত রামুয়া, সোদপুর শুটআউটকাণ্ডে ভয়ঙ্কর তথ্য
ইনসেটে-নিহত রামুয়ার স্ত্রী

নিজস্ব প্রতিবেদন:   বদলার জেরেই খুন হয়েছে হাওড়ার কুখ্যাত দুষ্কৃতী রামুয়া।  সোদপুর শুটআউটকাণ্ডে পুলিসের হাতে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য।

তদন্তে জানা গিয়েছে, মাস তিনেক আগে জেল থেকে ছাড়া পায় রামুয়া।রামুয়ার বিরুদ্ধে রয়েছে খুন তোলাবাজি সহ একাধিক মামলা।কয়েকবছর এক যুবকের মাথা কেটে খুন করে ফুটবল খেলেছিল রামুয়া। এরপর থেকেই এলাকার ত্রাস হয়ে ওঠে এই কুখ্যাত দুষ্কৃতী। জমি সংক্রান্ত ব্যবসায় তোলাবাজি নিয়ে রীতিমতো সিন্ডিকেট চালাত এই অপরাধী। রামুয়ার ভয়ে কাঁপত এলাকার প্রোমোটাররা।  তোলাবাজির টাকা না পেলেই প্রোমোটারদের কাছে আসত খুনের হুমকি।বছরখানেক এক যুবককে খুন করার অভিযোগ রয়েছে রামুয়ার বিরুদ্ধে।  নভেম্বরেই জেল থেকে ছাড়া পেয়েছে সে।

আরও পড়ুন: মধ্যরাতে সোদপুরের ফ্ল্যাটে শুটআউট, খুন কুখ্যাত দুষ্কৃতী রামুয়া

তারপরই স্ত্রী ও সন্তানকে নিয়ে অমরাবতীর দক্ষিণায়নের একটি ফ্ল্যাটে  এসে থাকতে শুরু করেন। পুলিসের খাতায় বরাবর মোস্ট ওয়ান্টেড রামুয়া। মনে করা হচ্ছে অপরাধ জগত থেকে বেয়িয়ে সংসার করতে চেয়েছিল রামুয়া। ব্যাবসায় মন দিয়েছিল। তার জেরেই এই খুন। তবে পুরনো শত্রুতার জেরে বদলা নিতেও এই খুন হয়ে থাকতে পারে। এই বিষয়টিও ভাবাচ্ছে পুলিসকে।

আরও পড়ুন: নৃশংস! এনআরএস-এ মা সহ কুকুর ছানাদের পিটিয়ে খুন, দেখুন এক্সক্লুসিভ ফুটেজ

প্রসঙ্গত, সোমবার রাতে সোদপুরের অমরাবতীর দক্ষিণায়নের একটি ফ্ল্যাটে  খুন হয় রামুয়া। দশ বারো জন দুষ্কৃতী বাড়িতে ঢুকে কলিং বেল বাজিয়ে স্ত্রী ও সন্তানের সামনে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে রামুয়াকে গুলি করে বলে অভিযোগ। পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

.