বাবা-মাকে ভিটেছাড়া করল মালদার মোথাবাড়ির শিক্ষক সোহেল রানা

Updated By: Sep 1, 2017, 11:40 PM IST
বাবা-মাকে ভিটেছাড়া করল মালদার মোথাবাড়ির শিক্ষক সোহেল রানা

ওয়েব ডেস্ক : গুণধর ছেলের কীর্তি। বাবা-মাকে ভিটেছাড়া করল মালদার মোথাবাড়ির শিক্ষক সোহেল রানা। রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন অসহায় বাবা-মা। অবশেষে ছেলের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ বাবা-মা।

যে বাবা-মা শত কষ্ট সহ্য করেও তাঁদের সন্তানকে তিল তিল করে বড় করে তোলেন, মানুষ করেন, সেই সন্তানই কখনও কখনও হয়ে ওঠে কুপুত্র। বাবা-মাকে মারধর করে তাড়িয়ে দিতে একবারও ভাবে না। এমনই ঘটনায় উত্তাল মালদার মোথাবাড়ি।

আরও পড়ুন- মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্বাস্থ্য দফতরের প্রতিনিধি দল

দিনমজুর খেটে ছেলে সোহেল রানাকে মানুষ করেছেন বাবা তৈমুর শেখ ও মা নুরনাহার বিবি। ছেলে এখন মালদার মোথাবাড়ির পিপলতলা প্রাইমারি স্কুলের শিক্ষক। বাবা-মার চেষ্টায় সরকারি চাকরি পাওয়ার পর স্বমূর্তি ধরেছেন গুণধর ছেলে। মারধর করে বাবা-মাকে সোহেল তাড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ। ৬ মাস ধরে বাড়িছাড়া বাবা-মা। আত্মীয়-পরিজনদের বাড়িতে থেকেছেন। মালদার মোথাবাড়ির বাঙ্গিটোলা গ্রামে নিজেদের বাড়িতে ফিরলেও দরজা বন্ধ। বাবা-মাকে বাড়িতে ঢুকতে দিতে নারাজ সোহেল।

অবশেষে মালদা আদালতের দ্বারস্থ তৈমুর শেখ ও নুরনাহার বিবি। রাস্তায় রাস্তায় ঘুরছেন অসহায় বাবা-মা। ছেলের অত্যাচারে বাড়ি থেকেও নেই। কবে ফিরে পাবেন বসতভিটে? ছেলের শাস্তির দাবি চাইছেন তৈমুর ও নুরনাহার।

.