Sandeshkhali | Sukanta Majumder: যোগীর উত্তরপ্রদেশে মডেল, 'দেখে নেব ওদের...' হুমকি সুকান্তের!

সন্দেশখালিতে সুকান্ত মজুমদার। এদিন প্রথমে বসিরহাট উপ সংশোধানাগারে ধৃত বিজেপি কর্মী বিকাশ সিংয়ের সঙ্গে দেখা করেন তিনি। সংশোধানাগার থেকে বেরিয়ে রওনা দেন সন্দেশখালি উদ্দেশ্যে। কিন্তু ধামাখালিতে বিজেপি রাজ্য সভাপতিকে আটকায় পুলিস। বলা হয়, দল বেঁধে সন্দেশখালি যাওয়া যাবে না। পরে অবশ্য় অনুমতি দেওয়া হয়।

Updated By: Feb 22, 2024, 06:44 PM IST
Sandeshkhali | Sukanta Majumder: যোগীর উত্তরপ্রদেশে মডেল, 'দেখে নেব ওদের...' হুমকি সুকান্তের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলায় যোগীর উত্তরপ্রদেশ মডেল!কীভাবে?  '২৬শে বিজেপির সরকার এলে যোগীজির কায়দায় সবকটাকে শিক্ষা দেব। লিখে রাখুন'। ফের ফের বুলডোজার আর এনকাউন্টারের হুমকি দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন:  Sandeshkhali | PM Modi: সন্দেশখালির মহিলাদের সঙ্গে এবার কথা বলবেন মোদী!

ঘটনাটি ঠিক কী? সন্দেশখালিতে সুকান্ত মজুমদার। এদিন প্রথমে বসিরহাট উপ সংশোধানাগারে ধৃত বিজেপি কর্মী বিকাশ সিংয়ের সঙ্গে দেখা করেন তিনি। সংশোধানাগার থেকে বেরিয়ে রওনা দেন সন্দেশখালি উদ্দেশ্যে। কিন্তু ধামাখালিতে বিজেপি রাজ্য সভাপতিকে আটকায় পুলিস। বলা হয়, দল বেঁধে সন্দেশখালি যাওয়া যাবে না। পরে অবশ্য় অনুমতি দেওয়া হয়।

এদিকে সন্দেশখালি পৌঁছনোর পর যখন থানায় যান সুকান্ত, তখন ফের তাঁকে পুলিস বাধা দেয় বলে অভিযোগ। প্রতিবাদে থানার সামনে অবস্থান বিক্ষোভে বসে পড়েন বালুরঘাটের সাংসদ। জানিয়ে দেন, শাহজাহান শেখ গ্রেফতার না হওয়া পর্যন্ত তিনি অবস্থান চালিয়ে যাবেন। প্রয়োজনে রাতভর বিক্ষোভ চলবে।শেষপর্যন্ত জোর করে অবস্থান তুলে দেয় পুলিস। আটক করা হয় সুকান্তকে।

আরও পড়ুন:  Blue Turmeric: এই 'নীল' হলুদে সারবে ক্যানসার? চমক বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের!

এর আগে,  ১৪ ফেব্রুয়ারি টাকি থেকে সন্দেশখালিতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন সুকান্ত। সেদিন সকালে পুলিসের চোখে ধুলো দিয়ে পৌঁছে গিয়েছিলেন ইছামতীর ঘাটে। এরপর পুলিস যখন তুলে আনার চেষ্টা করে, তখন গাড়ির বনেটে উঠে পড়েন সুকান্ত। নামার সময়ে ধস্তাধস্তিতে অসুস্থ হয়ে পড়েন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.