Suvendu Adhikari: বার বার দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়, বদল মারিশদা সহ জেলার একাধিক ওসি

Suvendu Adhikari: মারিশদা থানার বেতালিয়াতে তাঁর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। গত রথযাত্রার দিনেও এই থানা এলাকায় দুরমুঠের সামনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল।

Updated By: Aug 24, 2022, 11:29 AM IST
Suvendu Adhikari: বার বার দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়, বদল মারিশদা সহ জেলার একাধিক ওসি
ফাইল ছবি

কিরণ মান্না: পূর্ব মেদিনীপুরের মারিশদা থানা এলাকায় বার বার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনার কবলে পড়ছে। মঙ্গলবার ফের শুভেন্দুর কনভয় দুর্ঘটনায় পড়ে। তার ২৪ ঘণ্টার মধ্যেই মারিশদা থানার ওসিকে বদল করা হল। আর মারিশদা থানার ওসি বদলকে কেন্দ্র করেই ফের নতুন করে জল্পনা শুরু হয়েছে। জেলার রাজনৈতিক মহল মনে করছে, একাধিকবার দুর্ঘটনার কবলে পড়ছে বিরোধী দলনেতার গাড়ি। সে কারণেই কি মারিশদা থানার ওসি বদল? তবে শুধু মারিশদা থানা নয়, জেলা পুলিস প্রশাসনের তরফে একাধিক থানার ওসি বদল করা হয়েছে। 

মারিশদা থানা থেকে ওসি রাজু কুণ্ডুকে সরিয়ে পাঠানো হয়েছে পটাশপুরে। মারিশদায় পাঠানো হয়েছে কাঁথি থানার এসআই  সৌমেন গুহকে। পটাশপুরের ওসি দীপক চক্রবর্তীকে পাঠানো হয়েছে দিঘা মোহনা থানায়। অন্যদিকে দিঘা মোহনার ওসি অমিত দেব খেজুরি থানার দায়িত্বে এসেছেন। আর খেজুরি থানার ওসি কামের হাসিদকে সেকেন্ড অফিসার হিসেবে পাঠানো হয়েছে কাঁথি থানায়। পুলিস সূত্রে খবর, মঙ্গলবার রাতে এই বদলি নির্দেশিকা জারি হয়। 

আরও পড়ুন, Suvednu Adhikari: ফের দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়,নেপথ্যে ষড়যন্ত্র?

প্রসঙ্গত, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কাঁথি থেকে কলকাতা যাওয়ার পথে মারিশদা থানার বেতালিয়াতে তাঁর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। গত রথযাত্রার দিনেও এই থানা এলাকায় দুরমুঠের সামনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। একটি ট্রাক মুখোমুখি চলে আসে। একটুর জন্য রক্ষা পায় শুভেন্দু অধিকারীর গাড়িটি। আর এবারও অল্পের জন্য রক্ষা পান বিরোধী দলনেতা। এই নিয়েই বিজেপির তরফে বার বার হামলার অভিযোগ তোলা হয়েছে। এবার দুর্ঘটনার ঠিক ২৪ ঘণ্টার মধ্যেই ওই এলাকার থানার ওসি বদল। আর তা ঘিরেই শুরু হয়েছে জোর গুঞ্জন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.