'পার্থর টাকার ৭৫ ভাগ গেছে পিসি ভাইপোর কাছে, ২৫ ভাগ অপা সিন্ডিকেটের'

''টাকা তুলে ৭৫ ভাগ পৌঁছে দিতে হয় কলকাতায়, আর ২৫ ভাগ রাখা যায়। সেই ফর্মুলা অনুযায়ী তৃণমূলের নিচু তলার নেতা এমএলএ পঞ্চায়েত জেলা পরিষদ এরা সমস্ত টাকা তুলেছে তার মধ্যে ৭৫ শতাংশ কলকাতায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পিসিকে পাঠানো হয়েছে আর ২৫ ভাগ রেখেছে, ‘’ এদিন এমনই বিস্ফোরক মন্তব্য করলেন বিরোধী নেতা শুভেন্দু অধিকারী।

Updated By: Aug 28, 2022, 03:30 PM IST
'পার্থর টাকার ৭৫ ভাগ গেছে পিসি ভাইপোর কাছে, ২৫ ভাগ অপা সিন্ডিকেটের'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘’তৃণমূলের একটা ফর্মুলা আছে। টাকা তুলে ৭৫ ভাগ পৌঁছে দিতে হয় কলকাতায়, আর ২৫ ভাগ রাখা যায়। সেই ফর্মুলা অনুযায়ী তৃণমূলের নিচু তলার নেতা এমএলএ পঞ্চায়েত জেলা পরিষদ এরা সমস্ত টাকা তুলেছে তার মধ্যে ৭৫ শতাংশ কলকাতায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পিসিকে পাঠানো হয়েছে আর ২৫ ভাগ রেখেছে, ‘’ এদিন এমনই বিস্ফোরক মন্তব্য করলেন বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। রবিবার  নন্দীগ্রামের  কালিচরণপুরের ২৩৬ নম্বর বুথে প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। তিনি আরও বলেন, যদি অপা সিন্ডিকেটের উপরের দিকে যান তাহলে ভাইপো পড়বে । আর যদি নিচের দিকে আসেন তাহলে নিচু তলার তৃণমূলের নেতারা পড়বে। অ্যাপ্লিকেশন করেনিঅথচ  আপার প্রাইমারিতে চাকরি হয়ে গেছে এইসব এজেন্টদের মাধ্যমেই। এ সএস সি তে অ্যাপ্লিকেশন পর্যন্ত করেনি চাকরি পাইয়ে দেওয়া হয়েছে। এজন্য তাই উপরের দিকে উঠলে পিসি-ভাইপো পর্যন্ত যাওয়া যাবে। নিচের দিকে নামলে এই সমস্ত এজেন্টদের দিকে যাওয়া যাবে। আশা করি তদন্তকারী সংস্থা এদের শিকড় থেকে তুলবে ।

আরও পড়ুন, Renu Khatun: কৃত্রিম হাত পাবেন, তবে অভিযুক্তদের জামিনে ফের হামলার আশঙ্কা রেণুর 

প্রধানমন্ত্রীর অনুষ্ঠান শেষে তিনি প্রসন্ন যিনি পার্থ চট্টোপাধ্যায়ের আত্মীয় বলে জানা যাচ্ছে সিবিআই এর জালে জড়ানোর প্রসঙ্গে বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের আত্মীয় কিনা জানিনা যে টাকার দুর্নীতি হয়েছে যার ৭৫ ভাগ পিসি ভাইপো নিয়েছে। বাকি ২৫ ভাগ অপা সিন্ডিকেটের কাছে। এই সিন্ডিকেটের ওপর দিকে উঠলে ভাইপো পিসিকে পাবেন,আর নিচের দিকে নামলে এজেন্টদের পাবেন। সৌগত রায়ের বিজেপি এবং সিপিআইএমকে জুতো মারার নিদান সম্পর্কে বলেন, ওনার বয়স হয়েছে। বিমিলেশ তিওয়ারির বাড়িতে বোমা মারা প্রসঙ্গে বলেন, এটা তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস রাজ্যের বিভিন্ন জায়গায় হচ্ছে আর এর জন্যে দায়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার প্রত্য়ক্ষ মদতেই তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস রাজ চলছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উস্কানি ছাড়া কীভাবে তার দলের সংসদ জুতো মারার মত মন্তব্য করতে পারে। তৃণমূল কংগ্রেস পুলিস নির্ভর পার্টি,পুলিসের মদত ছাড়া এই পার্টি ধসে পড়বে।

এসএসসির নিয়োগ দুর্নীতিতে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকেই উঠে এসেছে একের পর এক সন্দেহভাজনের নাম এবং তালিকা। ইডি সূত্রে খবর পাওয়া গেছে যে, পার্থ চট্টোপাধ্যায় নিজেই রাজ্যের অন্দরে লুকিয়ে থাকা বহু দুর্নীতিবাজের নাম জেরার মুখে পড়ে ফাঁস করে দিয়েছেন। এমনই এক ঘনিষ্ঠের নাম প্রসন্ন রায়। পার্থ চট্টোপাধ্যায়ের আত্মীয় প্রসন্ন রায়ের নামে আড়াই বিঘা জমি রয়েছে সাপুরজিতে। ৫ বছর আগে এটা ঘেরা হয় পাঁচিল দিয়ে। জলাশয় জমি কেনা হয়েছিল, পরবর্তী ক্ষেত্রে এটা ঘিরে ফেলা হয়। তারপর মাটি ফেলে জলাশয় বুজিয়ে দেওয়া হয়। রাজারহাট মোহাম্মদপুর ধারসা মৌজায় প্রসন্নকুমার রায়ের দশ কাটা জমির ওপর বাগান বাড়ি রয়েছে। 

আরও পড়ুন, Weather Report: রবিবারে ফের বজ্রবিদ্যুৎসহ বৃষ্টিতে ভিজবে বাংলা, তাপমাত্রা কমছে উত্তরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.