Suvendu Adhikari: সন্দেশখালি বিতর্কে কুকথার গেরোয় শুভেন্দু!

২৫ মে ষষ্ঠ দফায় ভোট বাঁকুড়ায়। জেলায় লোকসভা কেন্দ্র দুটি। বাঁকুড়া আর বিষ্ণুপুর। গতবার দুটি কেন্দ্রেই জিতেছিল বিজেপি। এদিন শিমলাপালে যান শুভেন্দু। তাঁর কনভয় ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল নেতা। ওঠে, 'চোর চোর' স্লোগানও। আর তাতেই মেজাজ হারান বিরোধী দলনেতা।

Updated By: May 8, 2024, 11:10 PM IST
Suvendu Adhikari: সন্দেশখালি বিতর্কে কুকথার গেরোয় শুভেন্দু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ভোটের সময়ে ফের কুকথা! দিলীপ ঘোষের পর এবার শুভেন্দু অধিকারী। 'বিজেপির নারী সম্মানের মডেল', এক্স হ্য়ান্ডেলে ভিডিয়ো পোস্ট করে কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন:  Yusuf Pathan Election Campaign: বহরমপুরে বিরাট চমক, টিমএসি বলছে 'ঝুমে জো পাঠান'! আসছেন কে?

ঘটনাটি ঠিক কী? ২৫ মে ষষ্ঠ দফায় ভোট বাঁকুড়ায়। জেলায় লোকসভা কেন্দ্র দুটি। বাঁকুড়া আর বিষ্ণুপুর। গতবার দুটি কেন্দ্রেই জিতেছিল বিজেপি। এদিন শিমলাপালে যান শুভেন্দু। তাঁর কনভয় ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল নেতা। ওঠে, 'চোর চোর' স্লোগানও। আর তাতেই মেজাজ হারান বিরোধী দলনেতা।

তৃণমূল সূত্রে দাবি, তখন একটি পথসভা চলছিল। সেই সভা থেকে সন্দেশখালির মহিলাদের ন্য়ায় বিচারের দাবি তোলেন এক মহিলা। তাঁর দাবি, সন্দেশখালি মহিলাদের প্রাণনাশের হুমকি দিচ্ছেন বিজেপি নেতারা। এরপর গাড়ি থেকে নেমে ওই মহিলাকে অশালীন ভাষা আক্রমণ করেন শুভেন্দু।

 

এর আগে, ভোট-প্রচারে খোদ মুখ্যমন্ত্রীর উদ্দেশ্য়ে 'কুরুচিকর' মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। স্রেফ ভর্ৎসনাই নয়, বর্ধমান-দর্গাপুর কেন্দ্রের প্রার্থীকে শোকজ করেছিল বিজেপি। এরপর  জি  ২৪ ঘণ্টাকে দেওয়া এক সাক্ষাৎকারে দিলীপ বলেন, মহিলা হলেই কি তাঁর সম্পর্কে কিছু বলা যায় না? দিলীপ ঘোষের দম আছে, কলিজা আছে বলার। মেয়েছেলে বলছি আমি। কেস করুন উনি আমার নামে। মহিলা বলব না, মেয়ে ছেলেই বলব। কারও যদি আমার শব্দ নিয়ে আপত্তি করে তাতে দিলীপ ঘোষের কী যায় আসে? দিলীপ ঘোষ যা দেখে তাই বলে। এর জন্য আমি অ্যাপলেজেটিক নই। কার কাছে অ্যাপোলজি! চোরেদের কাছে? যারা কুকথার বন্যা বইয়ে দিয়েছে? কে কী বলল তাতে আমার বয়েই গিয়েছে'।

চুপ করে থাকেনি  তৃণমূল। দলের এক্স হ্যান্ডেলে সেই সাক্ষাৎকারের ভিডিয়ো পোস্ট করে ঘাসফুল শিবির। বলা হয়, 'অনুশোচনা তো দূর অস্ত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় সম্পর্কে কুরুচিকর মন্তব্যে সাফাই দিলেন দিলীপ ঘোষ। দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে 'মেয়েছেলে' বলে দাগিয়ে দিয়ে  আরও এক পশ্চাদমুখী মানসিকতা পরিচয় দিলেন'।

আরও পড়ুন:  Durgapur: দোকানে পড়তেই উধাও প্যাকেট-প্যাকেট কনডোম, আজব নেশায় মত্ত দুর্গাপুর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.