স্কুলের দুর্নীতি ফাঁসের 'অপরাধে' শিক্ষককে সপাটে চড়!

বিদ্যালয় পরিচালন সমিতির সভাপতির দুর্নীতি ফাঁস করার 'অপরাধ'-এ শিক্ষককে চড় কষালেন সভাপতির স্ত্রী। আক্রান্ত শিক্ষকের নাম মৃণালকান্তি সিনহা। ঘটনাটি রায়গঞ্জ মহারাজা জগদীশনাথ হাইস্কুলের।

Updated By: Jan 10, 2018, 09:32 PM IST
স্কুলের দুর্নীতি ফাঁসের 'অপরাধে' শিক্ষককে সপাটে চড়!

নিজস্ব প্রতিবেদন : বিদ্যালয় পরিচালন সমিতির সভাপতির দুর্নীতি ফাঁস করার 'অপরাধ'-এ শিক্ষককে চড় কষালেন সভাপতির স্ত্রী। আক্রান্ত শিক্ষকের নাম মৃণালকান্তি সিনহা। ঘটনাটি রায়গঞ্জ মহারাজা জগদীশনাথ হাইস্কুলের।

মৃণালকান্তি সিনহার অভিযোগ, বিদ্যালয়ে দীর্ঘদিন যাবত্ দুর্নীতি করছেন বিদ্যালয় পরিচালন সমিতির সভাপতি উজ্বল ঘোষ। মঙ্গলবার বিদ্যালয়ের শীতকালীন বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে বৈঠক হয়। বৈঠকে সভাপতি উপস্থিত ছিলেন। সেই বৈঠকে তিনি সভাপতির একাধিক দুর্নীতির প্রতিবাদ করলেই উজ্জ্বল ঘোষ উত্তেজিত হয়ে ওঠেন। বহিরাগতদের নিয়ে এসে তাঁর এবং অন্যান্য শিক্ষকদের প্রাণনাশের হুমকি দেন বলেও অভিযোগ।

এরপর বুধবার দুপক্ষকে নিয়ে বৈঠকে বসার সিদ্ধান্ত নেন প্রধান শিক্ষক সুজিত পাল। বেলা দেড়টায় ছিল বৈঠক। অভিযোগ, মৃণালকান্তি সিনহা যখন বৈঠকে যোগ দিতে আসছিলেন, তখন তাঁর পথ আটকে দাঁড়ান পরিচালন সমিতির সভাপতির স্ত্রী চুমকি ঘোষ। অভিযোগ, মৃণালকান্তি সিনহাকে চড় মারা হয়। তাঁর উপর চড়াও হন উজ্জ্বল ঘোষের সঙ্গীরা। কোনওমতে সেখান থেকে পালিয়ে বাঁচেন শিক্ষক মৃণালকান্তি সিনহা।

আরও পড়ুন, 'কন্যাশ্রী'র ভরসায় নাবালিকা মেয়ের বিয়ে বন্ধ করল বাবা

এই ঘটনায় সভাপতির স্ত্রী চুমকি ঘোষ ও বিদ্যালয়ের নৈশপ্রহরী দুলাল তালুকদারের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় অভিযো দায়ের করা হয়েছে। তবে উজ্জ্বল ঘোষের সঙ্গে যোগাযোগের চেষ্টা হলেও তাকে পাওয়া যায় নি।

.