Deganga: মধুচক্রে বাধা, বৃদ্ধা মালকিনকে নৃশংস খুন ভাড়াটিয়া যুবতীর!

ভাড়াটিয়ার কথায় প্রথম থেকেই অসঙ্গতি ছিল। সে-ই প্রথম মৃতার স্বামী সহ সবাইকে ফোন করে বৃদ্ধা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকার খবর দিয়েছিল। 

Updated By: Jan 24, 2024, 02:53 PM IST
Deganga: মধুচক্রে বাধা, বৃদ্ধা মালকিনকে নৃশংস খুন ভাড়াটিয়া যুবতীর!

মনোজ মণ্ডল: মধুচক্রে বাধা আর সেই আক্রোশে মালকিনকে খুন ভাড়াটিয়ার। বৃদ্ধাকে খুনের অভিযোগ ভাড়াটিয়ার বিরুদ্ধে। অভিযুক্ত ভাড়াটিয়াকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম বুলবুলি বিবি (৩৩)। মৃতার নাম সালেহা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গায়। 

জানা গিয়েছে, মধুচক্রে বাধা দিয়েছিলেন নিহত সালেহা। ধৃত বুলবুলি বিবির স্বামীকে সব কথা ফাঁস করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। আর সেই আক্রোশেই তাঁকে নৃশংস ভাবে হত্যা‌ করার অভিযোগ ভাড়াটিয়া বুলবুলি বিবির বিরুদ্ধে। দেগঙ্গার মির্জানগর এলাকায় সোমবার বিকেলে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় বছর ষাটেকের সালেহা বিবিকে। তাঁর গলায় ব্লেড চালানো হয়েছিল। মাথাতেও ছিল গভীর ক্ষত। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে আরজিকর হাসপাতালে মৃত্যু হয় সালেহার। মৃতার স্বামীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে দেগঙ্গা থানার পুলিস।

পুলিস সূত্রে খবর, বুলবুলির কথাবার্তায় প্রথম থেকেই অসঙ্গতি ছিল। সে-ই প্রথম মৃতার স্বামী সহ সবাইকে ফোন করে বৃদ্ধা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকার খবর দেয়। তারপরই বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে বিশ্বনাথপুর গ্ৰামীণ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান থেকে বারাসত, তারপর আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার রাতে সেখানেই মারা যান সালেহা। যদিও উলটো সুর ধৃতের গলায়। ধৃতের দাবি, বৃদ্ধা তাকে জোর করে দেহ ব্যবসায় নামাতে চেয়েছিল। তাই সে বৃদ্ধাকে খুন করেছে। ভয়ংকর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দেগঙ্গা এলাকায়।

আরও পড়ুন, Chandrakona Rural Hospital: ডাক্তার নেই, অবসরপ্রাপ্ত চিকিৎসককে ফিরিয়ে ২ বছর পর ফের চালু বন্ধ্যাত্বকরণ অপারেশন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.