উলুবেড়িয়ায় ছ'নম্বর জাতীয় সড়কে পরপর তিনটি দুর্ঘটনা

উলুবেড়িয়ায় ছ' নম্বর জাতীয় সড়কে পরপর দুর্ঘটনা। রাত থেকে মাত্র পাঁচ ঘণ্টার মধ্যে তিনটি দুর্ঘটনায় মৃত্যু হল এক জনের। আহত দশজনের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। গত রাতে প্রথম দুর্ঘটনাটি ঘটে বানিতবলায়। জখম হন একজন। ভোরে পানপুর মোড়ের কাছে দ্বিতীয় দুর্ঘটনায় প্রাণ হারান এক জন। নিয়ন্ত্রণ হারিয়ে একটি ম্যাটাডোর সহ অটো ও সাইকেল আরোহীকে পরপর ধাক্কা মারে লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। আহত পাঁচ জনকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার জেরে কলকাতার দিকের লেনে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

Updated By: Jun 3, 2017, 08:54 AM IST
 উলুবেড়িয়ায় ছ'নম্বর জাতীয় সড়কে পরপর তিনটি দুর্ঘটনা

ওয়েব ডেস্ক: উলুবেড়িয়ায় ছ' নম্বর জাতীয় সড়কে পরপর দুর্ঘটনা। রাত থেকে মাত্র পাঁচ ঘণ্টার মধ্যে তিনটি দুর্ঘটনায় মৃত্যু হল এক জনের। আহত দশজনের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। গত রাতে প্রথম দুর্ঘটনাটি ঘটে বানিতবলায়। জখম হন একজন। ভোরে পানপুর মোড়ের কাছে দ্বিতীয় দুর্ঘটনায় প্রাণ হারান এক জন। নিয়ন্ত্রণ হারিয়ে একটি ম্যাটাডোর সহ অটো ও সাইকেল আরোহীকে পরপর ধাক্কা মারে লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। আহত পাঁচ জনকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার জেরে কলকাতার দিকের লেনে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন অর্জুনদের বিদ্যাপিঠগুলিকে চ্যালেঞ্জ জানিয়ে আদিবাসী একলব্যের চোখে নতুন পৃথিবীর স্বপ্ন

দুর্ঘটনার জেরে উত্তেজিত স্থানীয় বাসিন্দারা পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখায়। তাঁদের অভিযোগ, জাতীয় সড়কে কোনও নিরাপত্তা নেই। প্রায়শই দুর্ঘটনা ঘটছে। প্রাণ যায় জলের মতো। অথচ হেলদোল নেই পুলিস-প্রশাসনের। তৃতীয় ক্ষেত্রে দুর্ঘটনাস্থল কদমতলা। এখানেও ছ'নম্বর জাতীয় সড়কে দুটি ম্যাটাডোরের মধ্যে সংঘর্ষ হয়। জখম দুজনের অবস্থাই আশঙ্কাজনক।   

আরও পড়ুন  পড়ুয়াদের জনসেবার উদ্দেশ্য নিয়ে রাজনীতির আঙিনায় আসার ডাক মমতার

.