তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত ময়না, খুন বিজেপি কর্মী, বোমাবাজিতে জখম ৩

রবিবার সকালে ময়নার পুকুর পাড়ে এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়।

Updated By: Dec 16, 2018, 06:07 PM IST
তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত ময়না, খুন বিজেপি কর্মী, বোমাবাজিতে জখম ৩

নিজস্ব প্রতিবেদন : যতদিন যাচ্ছে তত যেন নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে পূর্ব মেদিনীপুর জেলার ময়না থানার বাগচা গ্রাম। ময়না থানার ভারপ্রাপ্ত ওসিকে বদল করা হলেও ওই এলাকায় সংঘর্ষ থামছে না। এদিন ফের বাগচা গ্রামে তৃণমূল বনাম বিজেপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের ফলে আহত হয়েছে তিনজন।

আরও পড়ুন, দশ হাজার টাকার জন্য প্রেম করে বিয়েতে মর্মান্তিক পরিণতি যুবতীর

অভিযোগ,  তৃণমূলের এক শীর্ষ নেতার বাড়ি সহ একাধিক সমর্থকের বাড়ি ভাঙচুর করা হয়েছে। পুড়িয়ে দেওয়া হয়েছে একাধিক বাইক । বিজেপির বিরুদ্ধে বোমবাজি অভিযোগের আঙুল তুলেছে শাসকদল। যদিও বিজেপির তরফ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে । বিজেপির পাল্টা অভিযোগ তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ফলেই এঘটনা।

আরও পড়ুন, মেঝেতে স্ত্রীর মাথা ঠুকে দেয় মত্ত স্বামী, পরিণতি মর্মান্তিক

এলাকায় উত্তেজনা রয়েছে। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিস বাহিনী। ব়্যাফ, কমব্যাট ফোর্সও মোতায়েন করা হয়েছে। বোমাবাজির ঘটনায় আহত তৃণমূল কর্মী-সমর্থকরা বর্তমানে তমলুক জেলা হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। প্রসঙ্গত, রবিবার সকালে ময়নার পুকুর পাড়ে একটি দেহ উদ্ধার হয়। মৃতের নাম শঙ্কর মণ্ডল।

আরও পড়ুন, আমডাঙা নিয়ে কলকাতায় পথে নামার ডাক সিপিএমের

স্থানীয় সূত্রে জানা যায়, শঙ্কর মণ্ডল আগে সক্রিয় তৃণমূল কর্মী ছিল। তবে পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেয়। এই ঘটনাকে কেন্দ্র করেই সংঘর্ষের সূত্রপাত ঘটে। উভয়পক্ষ একে অপরের উপর চড়াও হয়। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা।

.