কেন স্কুলে ঢুকে শিক্ষকদের লক্ষ্য করে গুলি চালালো দুষ্কৃতীরা? দিনহাটাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

দিন  স্কুলে নির্দিষ্ট সময়েই ঢোকেন তিন শিক্ষক

Updated By: Dec 19, 2018, 04:48 PM IST
কেন স্কুলে ঢুকে শিক্ষকদের লক্ষ্য করে গুলি চালালো দুষ্কৃতীরা? দিনহাটাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন: দিনহাটায় স্কুলে উঠে গুলিচালনার ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, রাজনৈতিক কারণেই ক্লাস নেওয়ার সময়ে গুলিবিদ্ধ হতে হয়েছে তিন শিক্ষককে।আহত তিন শিক্ষকই এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত।

দিনহাটা স্কুলে গুলিকাণ্ডে আহত শিক্ষক মজনু হোসেন গীতালদহ তৃণমূলের নেতা  মোফাজ্জল হোসেনের  দাদা। আরও দুই আহত শিক্ষক হলেন মনোয়ারা হোসেন ও মোফাজ্জেল হোসেন। আহতরা কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন। পুলিসের এক আধিকারিক জানিয়েছেন, চিকিত্সকরা শিক্ষকদের শরীরে গুলির চিহ্ন পাননি।

আরও পড়ুন: দিনহাটায় স্কুলে ঢুকে শিক্ষকদের গুলি

 জানা গিয়েছে, এদিন  স্কুলে নির্দিষ্ট সময়েই ঢোকেন তিন শিক্ষক। দুষ্কৃতীরা আচমকাই স্কুলের গেট ঠেলে বাইক নিয়ে ঢুকে পড়ে। আহতরা তিনজনই  তৃণমূল কর্মী।  দীর্ঘদিন ধরেই যুব  তৃণমূল ও তৃণমূলের দ্বন্দে দিনহাটা উত্তপ্ত।  নিশীথ প্রামানিককে বহিষ্কারের পর বাড়তে  থাকে উত্তেজনা ।

আরও পড়ুন: ট্রাকের ধাক্কায় ভেঙে পড়ল বেলঘড়িয়া উড়ালপুলের রেলিং

প্রসঙ্গত, বুধবার সকালে দিনহাটা গীতালদহ বেসরকারি প্রাথমিক স্কুলে ঢুকে গুলি চালায় দুষ্কৃতীরা। প্রাথমিকভাবে জানা গিয়েছিল, ২ জনকে শিক্ষককে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। পরে জানা যায়, ৩ জন শিক্ষককে লক্ষ্য করে গুলি চালানো হয়েছিল। ঘটনার তদন্তে পুলিস।

.