বাংলার মানুষের সঙ্গে বেইমানি করছে তৃণমূল! বললেন খোদ তৃণমূল নেতা-ই

'আপনার দল তৃণমূল কংগ্রেস সারা রাজ্যের মানুষের সঙ্গে বেইমানি করেছে।' তৃণমূল নেতা যখন মঞ্চে এই বক্তব্য রাখছেন, তখন মঞ্চে উপস্থিত তৃণমূলের মহিলা জেলা সভাপতি ও স্থানীয় আরও নেতৃত্ব।

Updated By: Dec 12, 2022, 02:00 PM IST
বাংলার মানুষের সঙ্গে বেইমানি করছে তৃণমূল! বললেন খোদ তৃণমূল নেতা-ই

প্রসেনজিৎ মালাকার: বাংলার মানুষের সঙ্গে বেইমানি করছে তৃণমূল! কে বললেন একথা? কোনও বিরোধী দলের কোনও নেতা নন। একথা বলেছেন খোদ তৃণমূল নেতা-ই। বাংলার মানুষের সঙ্গে তৃণমূল বেমাইনি করছে বলে বেঁফাস মন্তব্য তৃণমূল নেতার। বীরভূমের মাড়গ্রামে তৃণমূলের এক সভায় এই বেঁফাস মন্তব্য করলেন স্থানীয় তৃণমূল নেতা নাজমুল হক।

বীরভূমের মাড়গ্রামে সম্প্রতি দুদিন আগেই একটি সভা ছিল। যে সভার আয়োজন করেছিল কংগ্রেস নেতৃত্ব। সেখানে উপস্থিত ছিলেন কংগ্রেসের জেলা সভাপতি মিল্টন রশিদ। এবার কংগ্রেসের সেই সভার পালটা সভার আয়োজন করেছিল তৃণমূল কংগ্রেস। রবিবার তৃণমূল কংগ্রেসের তরফে পালটা সভার আয়োজন করা হয়েছিল। সেই সভা থেকেই বেফাঁস মন্তব্য করে বসেন স্থানীয় তৃণমূল নেতা নাজমুল হক। তিনি প্রকাশ্য সভায় বলেন যে, তৃণমূল কংগ্রেস সারা বাংলার মানুষের সঙ্গে বেইমানি করেছে!

মাড়গ্রামের প্রতাপপুর বাসস্ট্যান্ড পাড়া এলাকায় এই জনসভার আয়োজন হয়েছিল। তৃণমূল নেতা নাজমুল হক কংগ্রেসের সভাপতি মিল্টন রশিদকে কটাক্ষ করতে গিয়ে মঞ্চে উপস্থিত দলীয় নেতৃত্বের সমনেই বলে ফেলেন, 'আপনার দল তৃণমূল কংগ্রেস সারা রাজ্যের মানুষের সঙ্গে বেইমানি করেছে।' তৃণমূল নেতা যখন মঞ্চে এই বক্তব্য রাখছেন, তখন মঞ্চে উপস্থিত তৃণমূলের মহিলা জেলা সভাপতি ও স্থানীয় আরও নেতৃত্ব।

আরও পড়ুন, Partha Chatterjee: বিজেপির ডিসেম্বর ধামাকায় কী হতে পারে তৃণমূলের? সাফ জবাব দিলেন পার্থ

চিংড়িঘাটা মোড়ে ওঠার মুখে ভয়াবহ দুর্ঘটনা, দুমড়ে-মুচড়ে গেল স্মার্ট ক্যাব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.