Arabul Islam: গ্রেফতার ভাঙড়ের দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলাম!

আরাবুলকে নিয়ে যাওয়া হল লালবাজারে। সূত্রের খবর তেমনই।

Updated By: Feb 8, 2024, 09:16 PM IST
Arabul Islam: গ্রেফতার ভাঙড়ের দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলাম!

দেবারতি ঘোষ: শিয়রে লোকসভা ভোট। গ্রেফতার ভাঙড়ের দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলাম! তাঁকে নিয়ে লালবাজার নিয়ে গিয়েছেন উত্তর কাশীপুর থানার আধিকারিকরা। সূ্ত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  'বিজেপির কোন কোন নেতার কটা ফোন, কাদের ফোন দেব ধরেনি সব তোলা আছে'

পুলিস সূত্রে খবর, এলাকাটি তখন কাশীপুরে থানার অধীনে ছিল, এখন বিজয়গঞ্জ বাজার থানার। গত বছরের ১৫ জুলাই ওই এলাকায় একটি ঘটনা ঘটেছিল। সেই ঘটনায় ভাঙড় থেকেই আরাবুলকে গ্রেফতার করেছে উত্তর কাশীপুর থানার পুলিস। লালবাজারে দাপুটে এই তৃণমূল নেতা জিজ্ঞাসাবাদ করছে পুলিস। আগামীকাল, শুক্রবার ধৃতকে পেশ করা হবে আদালতে।

আরও পড়ুন:  সহায় পুলিস কর্মী! ১২ বছর পর প্রতিবন্ধী ভাতা পেলেন প্রতিবন্ধী

কী প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে? রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দাবি, 'এটা কৌশল। আরাবুল, শওকতকে দিয়ে ওই এলাকায় ভোট লুঠ করবে। ওর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। ওকে গ্রেফতারও করা হল, খুব তাড়াতাড়ি জামিনও করে দেওয়া হবে, যাতে যাতে নির্বাচনের সময়ে নির্বাচন কমিশনের গ্রেফতারির সামনে না পড়তে হয়'।

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, 'আরাবুল ইসলাম যদি তৃণমূল কংগ্রেসেরই নেতা হন, আর পুলিসও যখন তৃণমূল কংগ্রেসের সরকারের, তাহলে পুলিস গ্রেফতারের প্রশ্নে রাজধর্ম পালন করছে। আরাবুল কি অপরাধ করেছেন, আদৌ কোনও অপরাধ করেছে কি করেননি। করে থাকলে কী করেছেন, কিছুই জানি না। কিন্তু গ্রেফতারের বিষয়টা এটা প্রমাণ করে দিচ্ছে, বিরোধীরা যে অভিযোগ করেন পুলিস এই করছে না, ওই করছে না এই অভিযোগ গুলি ভিত্তিহীন'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.