Jalpaiguri News: কাজ দেওয়া নামে মহিলার সঙ্গে লাগাতার ঘৃণ্য আচরণ, এলাকার নেতাকে গ্রেফতার করল পুলিস

Jalpaiguri News: পুলিস সূত্রে জানা গিয়েছে এক মহিলার অভিযোগের ভিত্তিতে নান্টু ছেত্রী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। শুক্রবার তাকে জলপাইগুড়ি আদালতে তোলা হয়

Updated By: May 10, 2024, 11:49 PM IST
Jalpaiguri News: কাজ দেওয়া নামে মহিলার সঙ্গে লাগাতার ঘৃণ্য আচরণ, এলাকার নেতাকে গ্রেফতার করল পুলিস

প্রদ্যুত্ দাস: কাজ দেওয়ার নাম করে লাগাতার ধর্ষণে অভিযুক্ত তৃনমূল নেতা। লিখিত অভিযোগ দায়ের হতেই নেতাকে গ্রেফতার করে আদালতে তুলল পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়িতে। জলপাইগুড়ি পাহাড় পুর গ্রামপঞ্চায়েতের এলাকার বালাপাড়া এলাকায় বাসিন্দা এক গৃহবধূর সঙ্গে স্কুলে সন্তানকে পৌঁছে দেওয়ার সুবাদে পরিচয় হয় ময়নাগুড়ি দোমহনী এলাকার বাসিন্দা পেশায় পুল কার ড্রাইভার নান্টু ছেত্রীর। জানা গেছে নান্টু বাবু ময়নাগুড়ি বিধানসভা এলাকার ১৬/৭০ নম্বর বুথের তৃণমুল কংগ্রেসের বুথ সভাপতি।

আরও পড়ুন-ভোটের হার প্রকাশে নির্বাচন কমিশনকে সময়সীমা বেঁধে দিল সুপ্রিম কোর্ট

অভিযোগ, পরিচয় এর সুযোগ নিয়ে মাস ছয়েক ধরে মহিলার বাড়িতে যাতায়াত শুরু হয়। এরপর মহিলাকে কাজের প্রলোভন দেখায় অভিযুক্ত তৃণমূল নেতা। এরপর লাগাতার ধর্ষণ করে। এবং সেই ভিডিও মোবাইল বন্দি করে অভিযুক্ত। পরে কাজ চাইলে মহিলাকে ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় অভিযুক্ত নেতা।

বিষয়টির বিপদ বুঝতে পেরে গতকাল রাতে জলপাইগুড়ি মহিলা থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। অভিযোগের ভিত্তিতে নান্টু ছেত্রীকে গ্রেফতার করে শুক্রবার আদালতে তোলে পুলিস। অপরদিকে মহিলাকে মেডিক্যাল করতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি গ্রামবাসীরাও নান্টুর শাস্তির দাবি জানিয়েছেন।

পুলিস সূত্রে জানা গিয়েছে এক মহিলার অভিযোগের ভিত্তিতে নান্টু ছেত্রী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। শুক্রবার তাকে জলপাইগুড়ি আদালতে তোলা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.