Kajal Seikh: শুধরে যান তা না হলে কাজল-ঝড় উঠবে, বিশ্বভারতীর উপাচার্যকে হুঁশিয়ারি তৃণমূল নেতার

সভার পাশাপাশি সাংবাদিকদের  প্রশ্নের উত্তরে কাজল ফের বলেন, শুধরে যান তা না হলে খুব খারাপ হবে। আম যা বলি তার থেকেও বেশি করে দেখাই। পৌষমেলা, বসন্ত উত্সব গোটা দেশের গর্ব। জেলা কোর কমিটিতে এনিয়ে আলোচনা হয়েছে। কিছু একটা বের হয়ে আসবে

Updated By: Mar 4, 2023, 11:09 PM IST
Kajal Seikh: শুধরে যান তা না হলে কাজল-ঝড় উঠবে, বিশ্বভারতীর উপাচার্যকে হুঁশিয়ারি তৃণমূল নেতার

প্রসেনজিত্ মালাকার: বিশ্বভারতীর জমি অমর্ত্য সেন দখল করে বসে রয়েছেন বলে নোবেল জয়ীকে নোটিস পাঠিয়েছেন উপাচার্য বিদ্যুত্ চক্রবর্তী। এনিয়ে কম জল ঘোলা হয়নি। খোদ মুখ্যমন্ত্রী অমর্ত্য সেনের পাশে দাঁড়ালেও দমবার পাত্র নন উপাচার্য। তবে এবার আসরে নামলেন বীরভূমের তৃণমূল নেতা কাজল সেখ। উপাচার্যকে তাঁর স্পষ্ট হুঁশিয়ারি, শুধরে যান। 

আরও পড়ুন-জেল খাটিয়ে নওশাদ সিদ্দিকিকে ভয় পাইয়ে দেওয়া যাবে না, ছাড়া পেয়েই সরব আইএসএফ বিধায়ক 

অনুব্রত মণ্ডল জেলে যাওয়ার পর জেলার সংগঠন ধরে রাখতে তৃণমূলের যে ব্রিগেড তৈরি হয়েছে তার মধ্যে রয়েছেন অনুব্রতর কট্টর বিরোধী কাজল সেখ। শনিবার বেলপুরের কঙ্কালীতলার এক সভা থেকে কাজল যা বলেছেন তাতে ফের একদফা জেলার রাজনীতিতে শোরগোল শুরু হয়েছে। উপাচার্যকে উদ্দেশ্য করে এদিন কাজল সেখ বলেন, বিশ্বভারতীর পৌষমেলা, বসন্ত উত্সব নষ্ট করে যা করছেন তা আমাদের জন্য মোটেই ভালো নয়। এখনও সময় আছে। শুধরে যান, সাবধান হয়ে যান। তা না হলে কাজল-ঝড় উঠবে।

সভার পাশাপাশি সাংবাদিকদের  প্রশ্নের উত্তরে কাজল ফের বলেন, শুধরে যান তা না হলে খুব খারাপ হবে। আম যা বলি তার থেকেও বেশি করে দেখাই। পৌষমেলা, বসন্ত উত্সব গোটা দেশের গর্ব। জেলা কোর কমিটিতে এনিয়ে আলোচনা হয়েছে। কিছু একটা বের হয়ে আসবে। 

এখানেই থেমে থাকেননি কাজল সেখ। তিনি আরও বলেন, বামফ্রন্ট ভেবেছিল তারা মসনদ থেকে সরবে না। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় তাদের উত্খাত করেছেন। উপাচার্য যা করছেন, কিছুদিন অপেক্ষা করুন। মন্ত্রী হওয়ার কোনও লক্ষ্য আমার নেই। কিন্তু মা-মাটি-মানুষের দল করি। এটা আমার নেশা। বাংলার ঐতিহ্য যে নষ্ট করবে তার বিরুদ্ধে লড়াই করব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.