Chopra: বোমা-গুলি দিয়ে গ্রাম ওড়ানোর হুমকি! ভাইরাল ভিডিয়োয় বিতর্কে TMC উপ-প্রধান

ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

Updated By: Apr 7, 2022, 11:07 PM IST
Chopra:  বোমা-গুলি দিয়ে গ্রাম ওড়ানোর হুমকি! ভাইরাল ভিডিয়োয় বিতর্কে TMC উপ-প্রধান

নিজস্ব প্রতিবেদন: 'ফাঁড়িতে ঢুকে পুলিস আধিকারিককে বেঁধে' রাখার নিদান দিয়েছিলেন তৃণমূল বিধায়ক, তাও আবার প্রকাশ্য জনসভায়! আর এবার 'বোমা-বন্দুক দিয়ে গ্রাম' ওড়ানোর হুমকি দিলেন শাসকদলেরই উপ-প্রধান! ভাইরাল ভিডিয়োকে (Viral Video) কেন্দ্র চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের চোপড়ায়। যদিও এই ভিডিয়ো-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

ঘটনাটি ঠিক কী? চোপড়া ব্লকের হফতিয়াগঞ্জ পঞ্চায়েত তৃণমূলের দখলে। উপ-প্রধান সাকির আহমেদ। এদিন দুপুর থেকে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্য়াল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ঘরে আরও বেশ কয়েকজন বসে রয়েছেন সাকির। ঘরোয়া মেজাজে মিটিং চলছে। সেখানেই উপ-প্রধানকে বলতে শোনা যায়, 'আমার কাছে যত বোমা-বন্দুক আছে, তাতে ফতেয়াবাদ গ্রাম ওড়াতে ১০ মিনিট লাগবে'!

এই ফতেয়াবাদ গ্রামেই বাড়ি খোদ চোপড়া ব্লকে তৃণমূলের কোর কমিটির চেয়ারম্যান তাহের আহমেদ। স্রেফ ক্ষোভ উগরে দেওয়া নয়, এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর বগটুইকাণ্ডের আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। অভিযুক্ত উপ-প্রধানের অবশ্য কোনও প্রতিক্রিয়া মেলেনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.