Furfura | TMC: ৬-০! ফুরফুরা হাই মাদ্রাসার ভোটে ভরাডুবি তৃণমূলের...

'এভাবে যদি শান্তিপূর্ণ ও অবাধ নির্বাচন হয়, তৃণমূল কংগ্রেস দিকে দিকে পরাজিত হবে', বললেন নওশাদ সিদ্দিকী।

Updated By: Dec 31, 2023, 10:39 PM IST
Furfura | TMC: ৬-০! ফুরফুরা হাই মাদ্রাসার ভোটে ভরাডুবি তৃণমূলের...

 বিধান সরকার: লোকসভা ভোটে আগে জোর ধাক্কা তৃণমূলের। ফুরফুরা হাই মাদ্রাস ভোটের ভরাডুরি রাজ্য়ের শাসকদলের! ৬-০ ফলে জিতল সিপিএম-আইএসএফ জোট।

আরও পড়ুন:  Hooghly: মৃত্যুতেও আনন্দ! বক্স বাজিয়ে বাজি ফাটিয়ে শ্মশানযাত্রা সরযূবালার...

রাজ্যে পালাবদলের পর আর নির্বাচন হয়নি ফুরফুরা হাইমাদ্রাসায়। আদালতে নির্দেশে ভোট হল অবশেষে। কবে? আজ, রবিবার। ভোটকে কেন্দ্র করে কড়া নিরাপত্তা ছিল এলাকায়।

এদিন ফুরফুরা হাই মাদ্রাসার ৬ টি আসন ভোট হয়। প্রতিটি আসনেই প্রার্থী দিয়েছিল তৃণমূল ও সিপিএম-আইএসএফ জোট। ততক্ষণে সন্ধে নেমেছে। ভোটের ফল প্রকাশের পর দেখা যায়, ১ আসনেও জেতেনি রাজ্যে শাসকদল। সবকটি আসনই গিয়েছে বিরোধীদের দখলে। এরপর রীতিমতো উল্লাসে মেতে ওঠেন সিপিএম ও আইএসএফ সমর্থকরা। 

এর আগে, পঞ্চায়েত ভোটে তৃণমূলের বিরুদ্ধে কারচুপির অভিযোগ করেছিল বিরোধীরা। বোর্ডে গঠনের দিন রণক্ষেত্রের চেহারা নিয়েছিল এলাকা। ভাঙড়ে বিধায়ক নওশাদ সিদ্দিকী বলেন,  'এভাবে যদি শান্তিপূর্ণ ও অবাধ নির্বাচন হয়, তৃণমূল কংগ্রেস দিকে দিকে পরাজিত হবে। এই ভোটে হারার ভয়ে নির্বাচনের দিন পিছিয়ে দেওয়ার চেষ্টা করেছিল। আমাদের পক্ষে থেকে কোর্টে গিয়েছিলাম। হাইকোর্টের থেকে রায় নেওয়ার পর, ডেডলাইন দিয়েছিল ৩১ ডিসেম্বরের মধ্যে নির্বাচন করতে হবে। আজকে নির্বাচন হয়েছে, তৃণমূল কংগ্রেস ব্য়াপকভাবে পরাস্ত হয়েছে। এটা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। হারার ভয়ে বিভিন্ন মাদ্রাসা বা শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচন বন্ধ করে রেখেছে'।

আরও পড়ুন: Malbazar: বর্ষবরণের আলোর নীচেই বিষাদের ছায়া! বন্ধ হল সোনালি চা-বাগান..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.