Mamata Banerjee: 'তৃণমূল প্রার্থী জিতলে সন্দেশখালি যাব', বসিরহাটে ঘোষণা মমতার!

 'বিজেপির আমলে সবচেয়ে বেশি মেয়ের উপর অত্যাচার  হচ্ছে। উত্তরপ্রদেশে মহিলাদের উপর অত্যাচার হয়েছে। দলিতদের উপর অত্যাচার হয়েছে, আমাদের এখানে হয় না। অভিযুক্তদের বিরুদ্ধে ব্য়বস্থা নেওয়া হয়, কাউকে ছাড়া হয় না'। 

Updated By: May 21, 2024, 05:46 PM IST
Mamata Banerjee: 'তৃণমূল প্রার্থী জিতলে সন্দেশখালি যাব', বসিরহাটে ঘোষণা মমতার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বসিরহাটে ভোট-প্রচারে গিয়ে সন্দেশখালিকাণ্ডে দুঃখপ্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'বসিরহাটে হাজি নুরুল যেদিন জিতবে, তার কয়েকদিন মধ্যে আমার প্রথম ভিজিট এবার সন্দেশখালি হবে। তার কারণ আমি আপনাদের দেখতে যাব'।

আরও পড়ুন:  Mithun Chakraborty: বোতল ও ইটবৃষ্টি! মিঠুনের রোড-শো-তে তুলকালাম কাণ্ড...

১ জুন সপ্তম দফায় উত্তর ২৪ পরগনার বসিরহাটে। গতবার যিনি জিতেছিলেন, তৃণমূলের সেই নুসরত জাহানকে এবার টিকিট পাননি। বসিরহাটে ঘাসফুল শিবিরের প্রার্থী হাজি নুরুল ইসলাম। এই বসিরহাট লোকসভা কেন্দ্রের মধ্যেই সন্দেশখালি।

এদিন নির্বাচনী জনসভা মমতা বলেন, 'সন্দেশখালি মা-বোনেদের জন্য় আমি নিজে... যা ঘটেছে এবং যেভাবে আমাদের মা-বোনেদের অসম্মান করা হয়েছে, আমি তারজন্য মর্মাহত। আমি দুঃখিত। মা-বোনেদের নিয়ে অসম্মানের খেলা, আর কেউ যেন না খেলে, এটা মাথায় রাখতে হবে। এই জিনিসগুলি বাইরে না আসলে, মানুষে বুঝতে পারত না বিজেপি চক্রান্তটা কীভাবে করেছিল'।

তৃণমূলনেত্রীর আরও বক্তব্য, 'বিজেপির আমলে সবচেয়ে বেশি মেয়ের উপর অত্যাচার  হচ্ছে। উত্তরপ্রদেশে মহিলাদের উপর অত্যাচার হয়েছে। দলিতদের উপর অত্যাচার হয়েছে, আমাদের এখানে হয় না। অভিযুক্তদের বিরুদ্ধে ব্য়বস্থা নেওয়া হয়, কাউকে ছাড়া হয় না'। 

আরও পড়ুন:  Cyclonic Circulation: ঘূর্ণাবর্ত-নিম্নচাপ অক্ষরেখার জোড়া ফলা, কবে ধেয়ে আসছে ঘূর্ণিঝড়?

এদিকে বসিরহাটে তৃণমূলের হাজি নুরুল ইসলামের প্রার্থীপদ বাতিলের দাবি করেছিলেন ওই কেন্দ্রের নির্দল প্রার্থী মিরাজ মোল্লা।  তাঁর অভিযোগ ছিল,  'মনোনয়নে সময়ে নো ডিউস সার্টিফিকেটে দেননি তৃণমূল প্রার্থী'। যদিও  সেই দাবি খারিজ করে দেয় নির্বাচন কমিশন।

কমিশন সূত্রে খবর, মনোনয়নের ফর্মে 'নো-ডিউস' শর্তে 'প্রযোজ্য নয়' বলে উল্লেখ করেছেন বসিরহাটের তৃণমূল প্রার্থী। যে তথ্যের সত্যতা যাচাই করার এক্রিয়ার নেই রিটার্নিং অফিসারের। সেক্ষেত্রে কেউ যদি চ্য়ালেঞ্জ করতে চান, তাহলে আদালতের দ্বারস্থ হতে হবে। কমিশন সূত্রে খবর তেমনই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.