TMC Shahid Diwas: কাকদ্বীপ থেকে পায়ে হেঁটে কলকাতা, ২১ জুলাইয়ের সমাবেশে যোগ দিতে ধর্মতলার পথে ২ তৃণমূল কর্মী

দীর্ঘ পথ পাড়ি দিতে গিয়ে কখন একটু বিশ্রাম নিচ্ছেন , চায়ের কাপে চুমুক দেওয়ার মাঝেই দুজনে কথা বলছেন স্থানীয় মানুষজনের সঙ্গে

Updated By: Jul 19, 2022, 01:08 PM IST
TMC Shahid Diwas: কাকদ্বীপ থেকে পায়ে হেঁটে কলকাতা, ২১ জুলাইয়ের সমাবেশে যোগ দিতে ধর্মতলার পথে ২ তৃণমূল কর্মী

নকিব উদ্দিন গাজী: বৃহস্পতিবার তৃণমূলের শহিদ দিবসের সমাবেশ। সেই সমাবেশে যোগ দিতে কাকদ্বীপ থেকে পায়ে হেঁটে ধর্মতলার উদ্দেশ্য রওনা দিলেন কাকদ্বীপ মধুসুদনপুরের জুলফিকার আলি ও শেখ শাহজাহান। তাদের সঙ্গে রয়েছেন ভ্যান চালক শেখ মতিউর রহমান। তিনি ভ্যানটিকে সাজিয়েছেন ২১ জুলাইয়ের সাজে।

মুখে কাঁচাপাকা দাড়ি, গলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি, সর্বাঙ্গে তৃণমূলের পতাকা, হাতে মমতা-অভিষেকের কাটআউট, মমতা স্তুতি করতে করতে এভাবেই পায়ে হেঁটে ধর্মতলার উদ্দেশ্যে রওনা দিয়েছেন পেশায় শ্রমিক জুলফিকার ও শাহজাহান। দীর্ঘ এই পদযাত্রায় ‘মমতা’ অন্তপ্রাণ ২ তৃণমূল কর্মীর দেখা পাওয়া গেল ডায়মন্ড হারবারে। বয়স পঞ্চাশ দোরগোড়ায় হলেও দীর্ঘ সময় পায়ে হাঁটলেও মুখে নেই কোন ক্লান্তির ছাপ, বরং দু’জনের মুখে অনবিল হাসি।

দীর্ঘ পথ পাড়ি দিতে গিয়ে কখন একটু বিশ্রাম নিচ্ছেন , চায়ের কাপে চুমুক দেওয়ার মাঝেই দুজনে কথা বলছেন স্থানীয় মানুষজনের সঙ্গে। খানিক বিশ্রাম নিয়েই ফের গন্তব্যের দিকে রওনা।

আরও পড়ুন-ক্রমশ শক্ত হচ্ছে পায়ের তোলার মাটি, তৃতীয় রাউন্ডেও এগিয়ে সুনক, পোঁছবেন শেষ দুইয়ে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.