লাইনে জল, রাত ৩টে থেকে দাঁড়িয়ে দার্জিলিং মেল, আটকে একাধিক ট্রেন

Last Updated: Sunday, August 13, 2017 - 10:00
লাইনে জল, রাত ৩টে থেকে দাঁড়িয়ে দার্জিলিং মেল, আটকে একাধিক ট্রেন

ওয়েব ডেস্ক : বৃষ্টি বিপর্যস্ত উত্তরবঙ্গে একের পর এক দাঁড়িয়ে ট্রেন। বীরভূমের মুরারইয়ে রাত তিনটে থেকে দাঁড়িয়ে রয়েছে দার্জিলিং মেল। উত্তরবঙ্গ এবং কিষাণগঞ্জে রেল লাইনে জল দাঁড়িয়ে যাওয়ায় সিগন্যাল পাচ্ছে না আপ দার্জিলিং মেল। লাইনে জল জমে যাওয়ায় দার্জিলিং মেল ছাড়াও শিয়ালদহ-নিউ জলপাইগুড়ি রুটে উত্তরবঙ্গগামী একাধিক ট্রেন দাঁড়িয়ে আছে।  

রামপুরহাট থেকে মালদহের মধ্যে আটকে গেছে অধিকাংশ দূরপাল্লার ট্রেন। রামপুরহাটে আটকে রয়েছে পদাতিক। মালদহ টাউন স্টেশনে দাঁড়িয়ে উত্তরবঙ্গ এক্সপ্রেস, আটকে কাঞ্চনকন্যা এক্সপ্রেসও। নিমতিতায় পাহাড়িয়া এক্সপ্রেস, বারসোইয়ে কামরূপ এক্সপ্রেস দাঁড়িয়ে রয়েছে। রঙ্গিয়া ও রাঙাপানি পর্যন্ত পৌঁছে থমকে গেছে কাঞ্চনজঙ্ঘা ও শতাব্দী এক্সপ্রেস। আটকে রয়েছে হামসফর এক্সপ্রেস, কামাখ্যা এক্সপ্রেসও। কার্যত রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের মধ্যে।

কোচবিহারে রাতে বেশি বৃষ্টি  না হওয়ায় শহর থেকে জল নামছে। তবে, গ্রামাঞ্চলে বহু এলাকা এখনও জলের তলায়। ভুটান থেকে আসা জলে ফুঁসছে বিভিন্ন নদী। অন্যদিকে, জলপাইগুড়ি সদর ও ধূপগুড়ি ব্লকের বিভিন্ন গ্রাম এখনও জলমগ্ন।

আরও পড়ুন, শুরু হল দুর্গাপুর, হলদিয়া-সহ সাত পুরসভায় ভোটগ্রহণ



First Published: Sunday, August 13, 2017 - 08:49
comments powered by Disqus