Puri: পুরী যাওয়ার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা, নিহত ব্যান্ডেলের ২ পুণ্যার্থী-সহ ৩

সেপ্টেম্বর মাসের ২৭ তারিখে আগ্রা বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে রায়দিঘির একটি পর্যটক দল। তাজমহল থেকে ২০ কিলোমিটার দূরে দুর্ঘটনার কবলে পড়ে তাদের বাসটি। নিহত হন ১ জন

Updated By: Nov 7, 2022, 08:59 PM IST
Puri: পুরী যাওয়ার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা, নিহত ব্যান্ডেলের ২ পুণ্যার্থী-সহ ৩

বিধান সরকার: ওড়িশার বালেশ্বরে এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল  হুগলীর বাসিন্দা ২ পুণ্যার্থী-সহ ৩ জনের। পুরী যাওয়ার পথে সোমবার ভোরে তাদের গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় একটি তেলের ট্য়াঙ্কারের। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ পুণ্য়ার্থী ও গাড়ির চালকের। প্রবল ধাক্কায় তাদের স্করপিও গাড়িটির ডান দিকের অংশ খুলে বেরিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শঙ্কর রাও(৫০), পার্বতী দাস(৪৮) ও গাড়ির চালক ইব্রাহিম গাজির(২৭)।

আরও পড়ুন-সাকিবদের এবার মনের ডাক্তার দেখানো দরকার! পরামর্শ দিলেন পাক কিংবদন্তি 

উল্লেখ্য, রবিবার রাতে হুগলির ব্যান্ডেলের বালিকাটা থেকে ২ শিশু-সহ মোট ৮ জন পুরীর উদ্দেশ্য রওনা দেয়। তাদের পরিবার সূত্রে খবর, মানসিকের পুজো দিতে তারা পুরী যাচ্ছিলেন। দুর্ঘটনায় নিহত শঙ্কর রাওয়ের মেয়ে প্রভা রাও জানান, বাবার মানসিক ছিল। তারই পুজো দিতে পুরী গিয়েছিলেন। সঙ্গে ছিলেন আমাদের কয়েকজন আত্মীয় এবং পরিচিত। সোমবার কাল ছটা নাগাদ ওই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে য়ায়।

সেপ্টেম্বর মাসের ২৭ তারিখে আগ্রা বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে রায়দিঘির একটি পর্যটক দল। তাজমহল থেকে ২০ কিলোমিটার দূরে দুর্ঘটনার কবলে পড়ে তাদের বাসটি। নিহত হন ১ জন। আহত হন ৬৪ জন। মৃতের নাম নিতাই ভান্ডারি। পুলিস সূত্রে জানা গিয়েছে, পুজোর ভ্রমণে বেরিয়েছিল রায়দিঘির ৬৫ জনের পর্যটক দলটি। এদিন ভোররাতে তাজমহল থেকে ২০ কিলোমিটার আগে পর্যটক বোঝাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত গাড়ির পিছনে প্রথমে ধাক্কা মারে। তারপর রাস্তার পাশে থাকা গার্ডওয়ালে ধাক্কা মেরে দুমড়ে-মুচড়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.