হাওড়া জেলা সংশোধনাগারে মৃত্যু বিচারাধীন বন্দির, কারণ জানতে প্রশাসনের দ্বারস্থ স্ত্রী

স্ত্রীর অভিযোগ, স্বামীর মৃত্যু তিনি মেনে নিতে পারছেন না। মৃত্যুর সঠিক কারণ জানতে তদন্ত হোক

Updated By: Jun 8, 2021, 08:05 PM IST
হাওড়া জেলা সংশোধনাগারে মৃত্যু বিচারাধীন বন্দির, কারণ জানতে প্রশাসনের দ্বারস্থ স্ত্রী

নিজস্ব প্রতিবেদন: হাওড়া জেলা সংশোধনাগারের এক বিচারাধীন বন্দির মৃত্যুর পর উঠল অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ।  মৃতের নাম সনাতন দাস(৩২)। মৃতের স্ত্রীর অভিযোগ, তাঁর স্বামী দীর্ঘদিন সংশোধনাগারে রয়েছেন। তার মৃত্যু স্বাভাবিক নয়। এ ব্যাপারে তদন্ত শুরু করেছে পুলিস এবং প্রশাসন।

আরও পড়ুন-কেউ বৈঠকের কথা জানায়নি, গরহাজিরায় দাবি Mukul-র; খবর দেওয়া হয়েছিল, পাল্টা Dilip 

২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ডোমজুড়(Domjur) থানার পুলিস নারকোটিক অ্যান্ড ড্রাগ সাবস্টেন্স আইনে গ্রেপ্তার করে অন্দুল মহিয়ারি বাসিন্দা সনাতন দাসকে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন। গ্রেপ্তারের পর থেকে প্রায় কুড়ি মাস তিনি হাওড়া সংশোধনাগারে বন্দি। তার বিচার চলছে।

গতকাল সকালে সনাতন দাসের স্ত্রী খবর পান যে তার স্বামীকে আশঙ্কাজনক অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই খবর পেয়ে তার স্ত্রী কুসুম দাস হাসপাতালে ছুটে আসেন। তিনি দেখেন তার স্বামী মারা গিয়েছেন। এরপরই তিনি পুলিস এবং প্রশাসনের দ্বারস্থ হন।

আরও পড়ুন-কথায় কথায় দিল্লি, আর ৩৫৬ ধারার জুজু দেখালে মানুষ ভালোভাবে নেবে না, বিস্ফোরক Rajib 

হাওড়া(Howrah) জেলা শাসককে কুসুমের আইনজীবী মেইল করে লিখিত অভিযোগ দায়ের  করেন। কুসুম দাসের অভিযোগ তার স্বামীর মৃত্যু তিনি মেনে নিতে পারছেন না। মৃত্যুর সঠিক কারণ জানতে তদন্ত হোক।

গতকাল ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সনাতন দাসের মৃতদেহের ভিডিওগ্রাফি হয়। হাওড়া জেলা সংশোধনাগার সূত্রে জানানো হয়েছে, নিয়ম মেনে দেহের পোস্টমর্টেমের পাশাপাশি ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত শুরু হয়েছে। পোস্টমর্টেমের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.