Sandeshkhali: সন্দেশখালিকাণ্ডে জামিন পাওয়ার পর ফের গ্রেফতার বিকাশ-উত্তম!

তুমুল উত্তেজনা ছড়াল বসিরহাট আদালত চত্বরে।

Updated By: Feb 12, 2024, 11:02 PM IST
Sandeshkhali: সন্দেশখালিকাণ্ডে জামিন পাওয়ার পর ফের গ্রেফতার বিকাশ-উত্তম!

রণয় তেওয়ারি: সন্দেশখালিকাণ্ডে নয়া মোড়। জামিন পাওয়ার পর ফের গ্রেফতার উত্তম সর্দার ও বিকাশ সিংহ! ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল বসিরহাট আদালত চত্বরে।

আরও পড়ুন:  Nusrat Jahan: 'আমাদের কাজ আগুন নেভানো, ঘি দেওয়া নয়', সন্দেশখালি নিয়ে সরব নুসরত

ঘটনাটি ঠিক কী? বিকাশ সিংহ বিজেপি নেতা, আর উত্তম সর্দার তৃণমূল। সন্দেশখালিকাণ্ডে গ্রেফতার করা হয় দু'জনকেই। কবে? শনিবার। আজ, সোমবার ধৃতদের জামিন দেয় বসিরহাট আদালত। কিন্তু আদালত যখন বেরোচ্ছিলেন, তখন অন্য একটি মামলায় ফের গ্রেফতার করা হয় উত্তম ও বিকাশকে।  

এদিকে বিকাশকে গ্রেফতার করতে এলে, পুলিসকে বাধা দেন তাঁর অনুগামীরা। আদালত চত্বরে শুরু হয়ে যায় তুমুল বিক্ষোভ। পুলিসকে ঘিরে ধরেন বিজেপি কর্মী-সমর্থকরা। কোনওমতে টেনে হিঁচড়ে ওই বিজেপিকে নেতাকে তোলা হয় ভ্য়ানে। অসুস্থ হয়ে পড়েন বিকাশের স্ত্রী।  

রেহাই পাননি উত্তম সর্দারও। জামিন পাওয়ার ফের গ্রেফতার করা হয়েছে তাঁকে। জি ২৪ ঘণ্টাকে উত্তম বলেন, 'পুলিস যেটা ভালো মনে করছে, সেটা করছে। কী জন্য় করছে জানি না। আমি সম্পূর্ণভাবে ওদের সহযোগিতা করতে চাই'। 

আরও পড়ুন:  West Bengal Weather Update: বৃষ্টিতে ভেসে যাবে সরস্বতী পুজো আর ভ্যালেন্টাইন'স ডে! শীতেরও কি বিদায় পাকা?

সন্দেশখালিকাণ্ডে মূল অভিযুক্ত শেখ শাহাজাহানের ঘনিষ্ঠ ছিলেন তৃণমূলের অঞ্চল সভাপতি উত্তম। তাঁর বিরুদ্ধে জমি দখল, মারধর, জুলুমবাজি-সহ একাধিক অভিযোগ করেছেন গ্রামবাসীরা।  তখনও গ্রেফতার হননি। উত্তমকে ৬ বছরের জন্য সাসপেন্ড করে তৃণমূল। উত্তম বলেন, 'এটা সিপিএম বিজেপির চক্রান্ত। মা বোনেদের শিখিয়ে এটা করেছে। দলের সিদ্ধান্ত মাথা পেতে নিয়েছি। আমি দলের কর্মী ছিলাম, আগামিদিনেও থাকব'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.