Visva Bharati: লাগাতার ছাত্র বিক্ষোভের জের, পদত্যাগ করলেন বিশ্বভারতীর রেজিস্ট্রার

সোমবার বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ ভবনে একটি বৈঠকে যোগ দিতে যান রেজিস্ট্রার আশীষ আগারওয়াল

Updated By: Mar 15, 2022, 12:54 PM IST
Visva Bharati: লাগাতার ছাত্র বিক্ষোভের জের, পদত্যাগ করলেন বিশ্বভারতীর রেজিস্ট্রার

নিজস্ব প্রতিবেদন: টানা দু'সপ্তাহের বেশি সময় ধরে চলছে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আন্দোলন। এবার সেই ছাত্র বিক্ষোভের মধ্যেই পদত্যাগ করলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আশীষ আগারওয়াল। এমনটাই জানালেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ আধিকারির অতিগ ঘোষ। সোমবার বাংলাদেশ ভবনে তাঁকে ঘেরাও করে পড়ুয়ারা। তার জেরেই এই পদত্যাগ বলে মনে করা হচ্ছে। 

গত ১৭ দিন ধরে পুড়ুয়াদের আন্দোলনে উত্তপ্ত বিশ্বভারতী। হোস্টেল খোলাকে কেন্দ্র করে আন্দোলনের শুরু। পরে তা বড় আকার ধারন করে। আন্দোলনের শুরু থেকে ৪ দিন বিশ্বভারতীর সেন্ট্রাল অফিসে আশীষ আগারওয়ালকে ঘেরাও করে রাখে ছাত্রছাত্রীরা। পরে আদালতের নির্দেশে তিনি ঘেরাওমুক্ত হন।

সোমবার বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ ভবনে একটি বৈঠকে যোগ দিতে যান রেজিস্ট্রার আশীষ আগারওয়াল। তাঁর সঙ্গে ছিলেন অধ্যাপক-অধ্যাপিকারাও। সেইসময় তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকে পড়ুয়ারা। এরপরই বিশ্ববিদ্য়ালয়ের কর্মসচিবের পদ থেকে পদতযাগ করেন আশীষবাবু। জনসংযোগ আধিকারিক আতিগ ঘোষ বলেন, ইতিমধ্য়েই কর্মসচিব পদত্যাগ করেছেন। তাই তিনি আর কোনও কথা বলবেন না। 

আরও পড়ুন-তৃণমূল কাউন্সিলর খুনে আটক আরও ৩, এদের থেকেই আগ্নেয়াস্ত্র কেনে মূল অভিযুক্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.