Samshergunj: একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন কংগ্রেস প্রার্থী, সামশেরগঞ্জ থেকেই লড়ছেন জইদুর

সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাসের মৃত্যুতে ওই কেন্দ্রে ভোটগ্রহণ পিছিয়ে যায়

Updated By: Sep 18, 2021, 09:20 PM IST
Samshergunj: একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন কংগ্রেস প্রার্থী, সামশেরগঞ্জ থেকেই লড়ছেন জইদুর

নিজস্ব প্রতিবেদন: সামশেরগঞ্জ বিধানসভা ভোটে লড়তে অস্বীকার করেছিলেন ওই আসনের কংগ্রেস প্রার্থী জইদুর রহমান। গত ৫ সেপ্টেম্বর তিনি ঘোষণা করেন, 'মানুষের কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। তাদের আশা পূরণ করতে পারলাম না। আমি ওদিকে গেলে আমার ব্যবসা উঠে যাবে। ব্যবসার কথা ভেবেই ভোটে লড়ার চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসতে হয়েছে।' এবার একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন জইদুর।

আরও পড়ুন-BJP:  'এইভাবে কি উন্নয়নের কাজ হয়'?, Dilip Ghosh-কে 'প্রশ্ন' খড়গপুরের বিধায়ক Hiran-র

শনিবার জইদুর বলেন, সামশেরগঞ্জ বিধানসভা কেন্দ্রের বাসিন্দারা শুনেছেন, কয়েকদিন আগেই জানিয়েছিলাম কংগ্রেস প্রার্থী হিসেবে আমি লড়াই করছি না। এর জন্য আমি ক্ষমাও চেয়েছিলাম। কিন্তু ইদানীং কিছু চাপ ও কিছু লোকের অনুরোধে আমার সেই সিদ্ধান্ত বদল করতে বাধ্য হয়েছি। আগামী ৩০ সেপ্টেম্বর কংগ্রেস প্রার্থী হিসেবে সামশেরগঞ্জ থেকে লড়াই করছি।

সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাসের মৃত্যুতে ওই কেন্দ্রে ভোটগ্রহণ পিছিয়ে যায়। ভোটের দিন ঠিক হয় ১৪ মে। সেই ভোটের জন্য গত ২৬ এপ্রিল মনোনয়ন জমা দিয়েছিলেন জইদুর রহমান। প্রচারও শুরু করেছিলেন। কিন্তু ইদের কারণে সেই ভোটও পিছিয়ে যায়। অবশেষে ঠিক হয়েছে ভোট হবে ৩০ সেপ্টেম্বর।

আরও পড়ুন-BJP-Shiv Sena: 'Modi-ই বিজেপির প্রকৃত মুখ', মুখপত্রে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসায় শিব সেনা

সামশেরগঞ্জের লড়াই নিয়ে জইদুর এদিন আরও বলেন, সবাই জানেন আমার বড় ভাই জেলা তৃণমূল সভাপতি। এর জন্য আমার উপরে একটা চাপও আছে। এসব ভেবেই আমি লড়াই না করার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু যে ভাবে মানুষ আমাকে ফোন করছে, লড়তে অনুরোধ করছে তাতে আমি সিদ্ধান্ত বদল করতে বাধ্য হলাম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.