WB assembly election 2021 : নন্দীগ্রামে মমতা-ই জিতছেন, দ্বিতীয় কোনও আসনে লড়ছেন না, স্পষ্ট জানাল তৃণমূল

শুভেন্দু অধিকারীর পাল্টা দাবি, নন্দীগ্রামে হারছেন না, ইতিমধ্যে হেরে গেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। আর তাই 'নাটক' করছেন। 

Updated By: Apr 1, 2021, 05:36 PM IST
WB assembly election 2021 : নন্দীগ্রামে মমতা-ই জিতছেন, দ্বিতীয় কোনও আসনে লড়ছেন না, স্পষ্ট জানাল তৃণমূল

নিজস্ব প্রতিবেদন : নন্দীগ্রাম ছাড়া আর কোনও আসনে লড়ছেন না মমতা বন্দ্যোপাধ্য়ায়। নন্দীগ্রামে জিতছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়-ই। এমনটাই দাবি করা হল তৃণমূলের তরফে। বিজেপির দাবি খারিজ করে সাফ জানাল তৃণমূল নেতৃত্ব।

প্রসঙ্গত, গেরুয়া শিবিরের তরফে দাবি করা হয়েছে যে নন্দীগ্রামে হারছেন মমতা। আর নন্দীগ্রামে হারছেন এটা বুঝতে পেরেই অন্য আসন খুঁজছেন তৃণমূল নেত্রী। দ্বিতীয় আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার কথা ভাবছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বিজেপির এই দাবি খারিজ করে দিল তৃণমূল নেতৃত্ব। সাফ জানাল, নন্দীগ্রাম ছাড়া আর দ্বিতীয় কোনও আসনে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের লড়ার কোনও প্রশ্ন-ই উঠছে না। বরং তৃণমূল শীর্ষ নেতৃত্বের দাবি, নন্দীগ্রামে স্বাচ্ছন্দ্যে জিতছেন মমতা। 

উল্লেখ্য, এদিন বয়ালের ৭ নম্বর বুথে পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছন মমতা। তৃণমূল নেত্রী বুথে পৌঁছনোর পরই এলাকায় উত্তেজনা ছড়ায়। প্রায় ২ ঘণ্টা বুথের ভিতর থাকার পর সেখান থেকে বেরন মমতা। এরপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি দাবি করেন যে, নন্দীগ্রামে ৯০ শতাংশ ভোট পাবে তৃণমূল। আর নন্দীগ্রামে তিনি-ই জিতছেন। 

যদিও মমতা বন্দ্যোপাধ্য়ায়ের এই দাবিকে আমল দিতে নারাজ বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। মমতা বেরিয়ে যাওয়ার পর বয়ালের ওই বুথে পৌঁছন শুভেন্দু। তিনি পৌঁছেতেই তাঁকে ঘিরে উচ্ছ্বাসে ফেটে পড়েন বিজেপি কর্মী, সমর্থকরা। বুথ পরিদর্শনের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি সাফ দাবি করেন, নন্দীগ্রামে হারছেন না, ইতিমধ্যে হেরে গেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। আর তাই 'নাটক' করছেন। দাবি করলেন, ভালো ভোট হয়েছে। গত পঞ্চায়েত ভোটে যাঁদের ভোট দিতে দেওয়া হয়নি। তাঁরা সবাই এবার ভোট দিয়েছেন।

আরও পড়ুন, West Bengal Election 2021: চিটিংবাজি হয়েছে, জওয়ানদের নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী: Mamata

WB Assembly Election 2021: বয়াল থেকে রাজ্যপালকে নালিশ Mamata-র, আইন মেনেই ব্যবস্থার আশ্বাস Dhankar-এর

.