Weather Alert! কয়েকঘণ্টার মধ্যে রাজ্যের একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা

কোন কোন জেলায় বৃষ্টিপাত?

Updated By: Jan 14, 2022, 01:15 PM IST
Weather Alert! কয়েকঘণ্টার মধ্যে রাজ্যের একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদন: কয়েক ঘণ্টার মধ্যে রাজ্যে বৃষ্টির (Rainfall) পূর্বাভাস। বজ্রবিদ্যুৎ (Thunderstorm)-সহ বৃষ্টিপাত হতে পারে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। বৃষ্টি হতে পারে ঝাড়গ্রাম, বাঁকুড়া এবং পশ্চিম মেদিনীপুরে (Jhargram, Bankura and West Midnapore)।

সোমবার থেকে ফের দুটি পশ্চিমী ঝঞ্ঝা আসছে রাজ্যে। তাই শনি ও রবিবার সাময়িক শীতের আমেজ ফের উধাও হতে পারে। সোম এবং মঙ্গলবারও এমনই থাকবে আবহাওয়া (Weather)। উত্তরবঙ্গের ক্ষেত্রেও আজ দিনভর ঘন কুয়াশা এবং বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। আগামিকাল থেকে দুই বঙ্গেই বৃষ্টির (Rainfall) সম্ভাবনা কমবে বলে ইঙ্গিত। 

এদিকে, রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত রয়েছে। বরং কিছুটা বেড়েছে তাপমাত্রা। ১৭.৭ ডিগ্রি সেলসিয়াস থেকে বেড়ে ১৮.২ ডিগ্রি সেলসিয়াস। যা এই সময়ের স্বাভাবিক সর্বনিম্ন তাপমাত্রার থেকে ৪ ডিগ্রি বেশি। দিনের তাপমাত্রা অনেকটা কমে এখনও অপরিবর্তিত। শনিবার থেকে রাতের তাপমাত্রা নামবে বলেই খবর। বর্তমান তাপমাত্রার থেকে ২ থেকে ৩ ডিগ্রি পর্যন্ত নামতে পারে বৃষ্টির পরবর্তী তাপমাত্রা। উত্তরবঙ্গে দার্জিলিং, কালিম্পং বাদ দিয়ে বাদ বাকি জেলাতে আগামিকালের পর থেকে শুষ্ক আবহাওয়া থাকবে। উত্তরবঙ্গে রাতের তাপমাত্রা আগামীকাল থেকে দুই থেকে তিন ডিগ্রি কমবে।

আরও পড়ুন: ''ইঞ্জিনের যন্ত্রাংশে আচমকা ক্রটি, বিস্তারিত জানতে তদন্ত চলছে'', রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব

আরও পড়ুন: North Bengal Accident Live: 'ইঞ্জিনের যন্ত্রাংশে আচমকা ক্রটি', জানালেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.