সকাল থেকেই পুরুলিয়ায় প্রবল বর্ষণ, জেনে নিন আর কোথায় হতে পারে ধারাপাত

প্রাক বর্ষার প্রবল বৃষ্টিতে ভিজল পুরুলিয়া জেলা। শুক্রবার সকালে ছোটনাগপুরের মালভূমি ও রাঢ়বঙ্গের প্রবল বর্ষণ শুরু হয়। সকাল ১০টা নাগাদ বৃষ্টি নামে পুরুলিয়া জেলা জুড়ে। শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি শুরু হয়েছে পশ্চিম বর্ধমান ও বাঁকুড়ার একাংশে। বৃষ্টি হতে পারে বীরভূম, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামের একাংশেও। 

Updated By: Jun 8, 2018, 12:04 PM IST
সকাল থেকেই পুরুলিয়ায় প্রবল বর্ষণ, জেনে নিন আর কোথায় হতে পারে ধারাপাত

নিজস্ব প্রতিবেদন: প্রাক বর্ষার প্রবল বৃষ্টিতে ভিজল পুরুলিয়া জেলা। শুক্রবার সকালে ছোটনাগপুরের মালভূমি ও রাঢ়বঙ্গের প্রবল বর্ষণ শুরু হয়। সকাল ১০টা নাগাদ বৃষ্টি নামে পুরুলিয়া জেলা জুড়ে। শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি শুরু হয়েছে পশ্চিম বর্ধমান ও বাঁকুড়ার একাংশে। বৃষ্টি হতে পারে বীরভূম, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামের একাংশেও। 

বর্ষা ঢোকার মুখে নাগাড়ে চোখ রাঙাচ্ছেন সুয্যিমামা। বেলা গড়ালেই প্রবল দহনে পুড়ছে গোটা রাজ্য। তাপমাত্রার সঙ্গে আর্দ্রতার জুটিতে ঘেমে নেয়ে একশা পশ্চিমবঙ্গবাসী। এই পরিস্থিতিতে বৃষ্টিতে সাময়িক স্বস্তি ফিরেছে পশ্চিমের জেলাগুলিতে। 

উত্সবের মেজাজ উচ্চ মাধ্যমিকে প্রথম গ্রন্থনের বাড়িতে

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুসারে দিন কয়েকের মধ্যেই পশ্চিমবঙ্গে ঢুকবে বর্ষা। বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের সঙ্গতে বর্ষার শুরুতেই ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। তবে ততদিন গরম থেকে স্বস্তি পেতে ভরসা এই কয়েক পশলা বৃষ্টিই।

.