Sukanta Majumdar: অশান্তিতে গুরুতর অসুস্থ সুকান্ত মজুমদার, আনা হচ্ছে কলকাতায়

Basirhat: টাকিতে ধুন্ধুমার। পুলিস জিপের মাথায় সুকান্ত। নামানোর সময় ধস্তাধস্তি। বনেটে পড়ে গিয়ে অসুস্থ বিজেপি রাজ্য সভাপতি। শুয়ে পড়েন মাটিতে। নিয়ে যাওয়া হল হাসপাতালে। 

Updated By: Feb 14, 2024, 03:53 PM IST
Sukanta Majumdar: অশান্তিতে গুরুতর অসুস্থ সুকান্ত মজুমদার, আনা হচ্ছে কলকাতায়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টাকিতে টানটান নাটক। ধস্তাধস্তিতে অসুস্থ সুকান্ত মজুমদার। ভর্তি করা হল বসিরহাট মাল্টি স্পেশালিটি হাসপাতালে। এদিন কার্যত পুলিসের চোখে ধুলো দিয়ে ইছামতীর ঘাটে পৌছে যান সুকান্ত-সহ বিজেপি নেতৃত্ব। সেখানেই সরস্বতী পুজো করেন তাঁরা। পুজোর পর পুলিস তাঁদের তুলে ব্যারিকেড করে নিয়ে আসে। সেই সময়ই পুলিসের গাড়ির বনেটে উঠে পড়েন সুকান্ত। নামানোর সময় ধস্তাধস্তিতে অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে নেমে মাটিতে শুয়ে পড়েন।

আরও পড়ুন, Asansol: ৩২৭ ফুট চিঠি লিখে রেকর্ড, প্রেম দিবসে চিন্তায় আসানসোলের অনুপম

এরপর গাড়িতে করে নিয়ে যাওয়া হয় বসিরহাটের হাসপাতালে। টাকিতে কার্যত নজরবন্দি সুকান্ত-সহ বিজেপি নেতৃত্ব। ইছামতীর ঘাট থেকে সরিয়ে নিয়ে গেল পুলিস। কেন ঘিরে রেখেছে? উত্তর দিক প্রশাসন। তোপ সুকান্তর। ইছামতীর ঘাটে পুজো করার পরই সুকান্তদের সরিয়ে দিল পুলিস। ব্যারিকেড করে নিয়ে যাওয়ার সময় পুলিসের গাড়ির বনেটে উঠে পড়লেন সুকান্ত। টাকিতে কার্যত পুলিস-বিজেপি লুকোচুরি। সামনে দিয়ে বেরোতেই বাধা পুলিসের। সেই ফাঁকে পিছনের দরজা দিয়ে ইছামতীর ঘাটে সুকান্ত, জগন্নাথরা। সেখানেই পুজোপাঠের আয়োজন।

পুলিস সূত্রে আগেই জানা গিয়েছিল, সন্দেশখালি যেতে গেলে সুকান্তকে নদীপথে যেতে হবে। আর নদীপথে যাতে নতুন করে কোনও আশান্তি না হয় তার জন্য টাকির হোটেলেই আটকে দেওয়া হতে পারে। অন্যদিকে, সুকান্ত মজুমদার জানিয়ে দিয়েছিলেন তিনি সন্দেশখালি যাওয়ার চেষ্টা করবেনই। তা না হলে টাকিকেই সরস্বতী পুজো করবেন তিনি। এদিকে, আজই সন্দেশখালিতে আসার কথা ছিল রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের। সেরকম পরিস্থিতিতে ধামাখালিতে পুলিসে মুড়ে দেওয়া হয়েছে। কোথাও কোথাও রেলিং দিয়ে ব্যারিকেড দেওয়া হয়েছে। 

আরও পড়ুন, Saraswati Puja: বিদ্যাদেবীর যথাবিহিত আরাধনা বেলুড় মঠে, হল হাতেখড়ি দেওয়ার অনুষ্ঠানও...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.