Sandeshkhali Child Abuse: শিশুকে ছুড়ে ফেলার অভিযোগ! সন্দেশখালি শিশু নির্যাতনে আঁতকে ওঠা তথ্য

হামলার সাতদিন পরেও আতঙ্ক। আছাড় নয়। হাত ফস্কে  দুর্ঘটনা। দাবি রাজ্যের কমিশনের। জি ২৪ ঘণ্টায় সম্পূর্ণ উল্টো সুর শিশুর মায়ের। বিজেপি সমর্থক হওয়াতেই আক্রোশ। ছবি ,ভাঙা জানলা দরজা দেখিয়ে দাবি তরুণীর। 

Updated By: Feb 17, 2024, 02:44 PM IST
Sandeshkhali Child Abuse: শিশুকে ছুড়ে ফেলার অভিযোগ! সন্দেশখালি শিশু নির্যাতনে আঁতকে ওঠা তথ্য
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দেশখালি শিশু নির্যাতনে আঁতকে ওঠা তথ্য। গত শনিবার বাড়িতে হামলা পুলিসের। সঙ্গে ছিল গুন্ডাবাহিনী। বৃদ্ধাকে গাছে বেঁধে অত্যাচার। কোল থেকে ছিনিয়ে আছাড় সন্তানকে। মায়ের পোশাক ধরেও টান। অভিযোগ স্থানীয়দের। শিশুকে ছুড়ে ফেলার অভিযোগ। জাতীয় কমিশনের স্বতপ্রণোদিত হস্তক্ষেপ, ডিএমের জবাব তলবের পরেই এবার সন্দেশখালিতে রাজ্য শিশুসুরক্ষা কমিশন। গ্রাউন্ডজিরোয় তথ্যতালাশ। বাড়ি বাড়ি দিয়ে কথা চেয়ারপার্সন-সহ ছজনের দলের।

আরও পড়ুন, Bankura: ঠিকাদারের টালবাহানায় বন্ধ কাজ! দুর্ঘটনা রুখতে বিক্ষোভ গ্রামবাসীদের...

রাজ্য শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন তুলিকা দাস, পরামর্শদাতা সুদেষ্ণা রায়-সহ ছ’জনের ওই দলটি এদিন গ্রামবাসীদের সঙ্গে কথা বলেছে। সন্দেশখালি শিশু নির্যাতনে আঁতকে ওঠা তথ্য। গত শনিবার বাড়িতে হামলা পুলিসের। সঙ্গে ছিল গুন্ডাবাহিনী। বৃদ্ধাকে গাছে বেঁধে অত্যাচার। কোল থেকে ছিনিয়ে আছাড় সন্তানকে। মায়ের পোশাক ধরেও টান। অভিযোগ স্থানীয়দের।

কমিশনের সদস্যের বক্তব্য, 'আমরা যেটা শুনেছি। মহিলা জানলার ধারে দাঁড়িয়েছিলেন। টানাটানি হচ্ছিল, তখন বাচ্চাটা কোল থেকে পড়ে যায়। ওঁর স্বামী এক হাত দিয়ে বাচ্চাটাকে ধরে নেন।' এর পর পরিবারের নিরাপত্তার আশ্বাস দেন তাঁরা। জানান, শিশু ও তার মায়ের খাবারের ব্যবস্থা করতে নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনকে। শিশুটির চিকিৎসার বন্দোবস্তও করা হয়েছে বলে জানান তাঁরা। 

হামলার সাতদিন পরেও আতঙ্ক। আছাড় নয়। হাত ফস্কে  দুর্ঘটনা। দাবি রাজ্যের কমিশনের। জি ২৪ ঘণ্টায় সম্পূর্ণ উল্টো সুর শিশুর মায়ের। বিজেপি সমর্থক হওয়াতেই আক্রোশ। ছবি ,ভাঙা জানলা দরজা দেখিয়ে দাবি তরুণীর। সন্দেশখালিতে কাঠগড়ায় থানার IC, মেজোবাবু। পড়শি পরিজনের শিউরে ওঠা দাবিতেও তড়িঘড়ি নয় রাজ্যের কমিশনের। শিশুর চিকিত্সা, পরিবারের সুরক্ষায় জোর। ছিনিয়ে নিয়ে আছাড় না হাত ফসকে দুর্ঘটনা? তদন্তের পর ব্যবস্থার আশ্বাস।

এলাকায় শেখ শাহজাহানের পাশাপাশি শিবু হাজরা, উত্তম সরদারের নিয়েও ক্ষোভের আগুন ক্রমশই চড়ছে। এলাকার অনেককেই প্রতারণা করেছেন শিবু-উত্তমরা, এমনই অভিযোগ মিলেছে। অন্যদিকে, সন্দেশখালি-শোরগোলের মধ্যেই তেসরা মার্চ গ্রাউন্ডজিরোয় রাজ্যের চার মন্ত্রী। তৃণমূলের  সভার  প্রস্তুতি খতিয়ে দেখতে কালই  ন্যাজাটে সুজিত-পার্থ-হাজি নরুল। উত্তেজনা সত্ত্বেও কীভাবে এলাকায়। প্রশ্ন বিরোধীদের। 

আরও পড়ুন, Chandrakona: মাছ বিক্রেতার পথ আটকে শিক্ষিকার বাড়ি চেনান পরিবারের ১৪ জন সদস্য, তারপর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp

.