পঞ্চায়েত মামলায় বিজেপিকে ৫ লক্ষ টাকার জরিমানা হাইকোর্টের

প্রসঙ্গত, মনোনয়ন  জমা দেওয়ার সময়সীমা বৃদ্ধির নির্দেশ বাতিল সংক্রান্ত নির্বাচন কমিশনের মঙ্গলবারের বিজ্ঞপ্তির ওপর স্থগিতাদেশ জারি করেছিল হাইকোর্ট। 

Updated By: Apr 12, 2018, 01:09 PM IST
পঞ্চায়েত মামলায়  বিজেপিকে ৫ লক্ষ টাকার জরিমানা হাইকোর্টের

নিজস্ব প্রতিবেদন:  পঞ্চায়েত মামলায় বিজেপিকে ৫ লক্ষ টাকার জরিমানা করল হাইকোর্ট। আদালতে তথ্য গোপন করার অভিযোগে, বিজেপিকে জরিমানা করল হাইকোর্ট। সঙ্গে পঞ্চায়েত মনোনয়ন জমা দেওয়ার দিন বাড়ানো সংক্রান্ত নির্বাচন কমিশনের নির্দেশের ওপর স্থগিতাদেশ বহাল।

আরও পড়ুন: পঞ্চায়েত মামলায় বিচারপতির সামনেই হাইকোর্টে হাতাহাতি আইনজীবীদের

প্রসঙ্গত, মনোনয়ন  জমা দেওয়ার সময়সীমা বৃদ্ধির নির্দেশ বাতিল সংক্রান্ত নির্বাচন কমিশনের মঙ্গলবারের বিজ্ঞপ্তির ওপর স্থগিতাদেশ জারি করেছিল হাইকোর্ট। বিজেপির মামলার জেরে স্থগিতাদেশ দেয় বিচারপতি সুব্রত তালুকদারের চেম্বার।  তারই পাল্টা হিসাবে হাইকোর্টের দ্বারস্থ হয় তৃণমূল।

 আরও পড়ুন: পঞ্চায়েত  নির্বাচন প্রক্রিয়ায় স্থগিতাদেশ হাইকোর্টের

আইনজীবী তথা তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের দাবি, তথ্য গোপন করে হাইকোর্টে গিয়েছে বিজেপি। সু্প্রিম কোর্ট ও হাইকোর্টে একই মামলা চলতে পারে না। সেই প্রেক্ষিতেই হাইকোর্টে মামলা করে তৃণমূল। বুধবার সেই মামলার শুনানি থাকলেও বিজেপির আইনজীবী না থাকার কারণে বৃহস্পতিবার এই মামলার শুনানি হয়। বিচারপতি সুব্রত তালুকদার চেম্বার তথ্য গোপনের অভিযোগে বিজেপির ৫ লক্ষ টাকা জরিমানা করে।

 

 

.