WB Panchayat Election 2023: ভোট পরবর্তী হিংসা ধুপগুড়িতে, আক্রান্ত ভিলেজ পুলিস

এলাকায় বিজেপি কর্মী সমর্থকরা বিজয় উল্লাস করছিলেন। সেই সময় তৃণমূলের এক নেতার বাড়ির সামনে বাজি পটকা ফাটানো হয়। যা নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।

Updated By: Jul 11, 2023, 05:33 PM IST
WB Panchayat Election 2023: ভোট পরবর্তী হিংসা ধুপগুড়িতে, আক্রান্ত ভিলেজ পুলিস

প্রদ্যুৎ দাস: ভোট পরবর্তী হিংসা শুরু ধুপগুড়িতে। ভোট গণনা এখনও শেষ হয়নি। ভোট গণনা চলাকালীন আক্রান্ত ভিলেজ পুলিস। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। বিজেপি কর্মীরা বেধড়ক মারধর করল এক ভিলেজ পুলিসকে। ঘটনাটি ঘটেছে ধুপগুড়ি ব্লকের সাঁকোয়াঝড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের মল্লিক শোভা এলাকায়। 

ঘটনার গুরুতর জখম ভিলেজ পুলিসকে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, তাঁকে জলপাইগুড়ি মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহত ভিলেজ পুলিস কর্মীর নাম বিপুল রহমান। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় বিজেপি কর্মী সমর্থকরা বিজয় উল্লাস করছিলেন। সেই সময় তৃণমূলের এক নেতার বাড়ির সামনে বাজি পটকা ফাটানো হয়। যা নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভিলেজ পুলিস। সেই সময়ই তাঁর উপর আক্রমণ করা হয়। তাঁকে ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ। পুলিস সূত্রে খবর ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। 

ঘটনা প্রসঙ্গে বিজেপি নেতা চন্দন দত্ত বলেন, ওই ভিলেজ পুলিস সরাসরি তৃণমূলের হয়ে কাজ করে। ভিলেজ পুলিস কটূক্তিকর মন্তব্য করায় এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। তাতে এই ঘটনা ঘটে। এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের জেলা সম্পাদক রাজেশ কুমার সিং বলেন, বিজেপি হেরে যাওয়ার ভয়ে এটা করেছে। একজন সরকারি কর্মচারীর গায়ে হাত দিয়েছে কোন রকম রেহাই পাবে না। পুলিসকে বলেছি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে।

আরও পড়ুন, WB Panchayat Election 2023: জয়ী বিরোধী প্রার্থীদের জোর করে 'পরাজিত' মুচলেকা লেখানোর অভিযোগ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.